whatsapp channel

Malaika Arora: সাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, সাহসিকতার সর্বোচ্চ সীমা পেরোলেন মালাইকা অরোরা

গত 15 ই নভেম্বর, বুধবার সন্ধ্যায় কিংবদন্তী ফুটবলার ডেভিড বেকহ্যাম (David Beckham)-এর সম্মানে সোনম কাপুর (Sonam Kapoor) ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) একটি পার্টির আয়োজন করেছিলেন। পার্টিতে আমন্ত্রিত…

Avatar

Nilanjana Pande

গত 15 ই নভেম্বর, বুধবার সন্ধ্যায় কিংবদন্তী ফুটবলার ডেভিড বেকহ্যাম (David Beckham)-এর সম্মানে সোনম কাপুর (Sonam Kapoor) ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) একটি পার্টির আয়োজন করেছিলেন। পার্টিতে আমন্ত্রিত ছিলেন তাবড় সেলিব্রিটিরা। উপস্থিত ছিলেন মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। দীর্ঘদিন পর আবারও একসাথে দেখা মিলল তাঁদের। ইদানিং মালাইকার সাথে অর্জুনের ব্রেক-আপের গুঞ্জনে সরগরম বলিউড ইন্ডাস্ট্রি। কিন্তু সোনম-আনন্দের পার্টিতে এই জুটিকে একসাথে দেখে কিছুটা হলেও থেমেছে এই গুঞ্জন।

তবে এদিনের পার্টিতে সকলের নজর কেড়েছেন মালাইকা। পার্টিতে তাঁর পরনে ছিল সাদা রঙের ফুলস্লিভ শার্ট। শার্টটি ফ্রন্ট ওপেন। ফলে উন্মুক্ত ছিল মালাইকার ক্লিভেজ। এই শার্টের সাথে তিনি টিম আপ করেছিলেন কালো রঙের লেদারের শর্ট স্কার্ট। স্কার্ট জুড়ে ছিল একই রঙের ডিটেলিং। স্কার্টের সাথে মালাইকা পরেছিলেন কালো রঙের নেটের স্টকিংস। চুলে বান বেঁধেছিলেন মালাইকা। চোখে ছিল শিমারি পিঙ্ক আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙিয়েছিলেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে ছিল গোলাপি হাইলাইটারের ব্যবহার। এই পোশাকের সাথে দুই কানে সাদা রঙের স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন মালাইকা।

তাঁর সাজ সম্পূর্ণ করেছে পায়ের কালো রঙের হাই হিলস। এই পোশাকের সাথে মানানসই কালো রঙের হার্ট শেপড ব্যাগ ক্যারি করেছেন মালাইকা। নিজের পার্টি লুকের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে মালাইকা ক্যাপশনে কালো ও সাদা রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। মালাইকার এই পোশাকটি তৈরি করেছে ‘ম্যায়সন আলাইয়া’ ফ্যাশন ডিজাইনার ব্র্যান্ড।

ডিয়ানে পান্ডে (Deanne Panday) মালাইকা ছবির কমেন্ট সেকশনে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। তবে নেটিজেনদের একাংশ মালাইকাকে অশালীন কটাক্ষ করেছেন।

whatsapp logo