BollywoodHoop Plus

Subhi Jyoti: কালো পোশাকে বাথটাবে শুয়ে হট পোজ সুরভির, ঘুম উড়ল নেটিজেনদের

খবরের শিরোনাম দখল করে রয়েছেন সুরভি জ্যোতি (Surbhi Jyoti)। একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। নিজেকে বিভিন্ন রূপে মেলে ধরতে চাইছেন সুরভি। সম্প্রতি একটি কালো পোশাকে নজর কেড়েছেন তিনি।

সুরভির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের পোশাক পরে বাথটাবে বসে রয়েছেন তিনি। স্তিমিত আলো ছড়িয়ে পড়েছে চারিদিকে। সুরভির পরনের কালো পোশাকটি একটি হাই স্লিট গাউন। গাউনটি অফ শোল্ডার ও ডিপ নেক। সি থ্রু গাউনের উপরিভাগে রয়েছে কালো রঙের সিকুইনড কারুকার্য। তার সাথে পায়ে বেজ রঙের ব্যালেরিনা পরেছেন সুরভি। তাঁর চুলকে সামান্য ওয়েভি করে সেট করা হয়েছে। মেকআপ অত্যন্ত মিনিমাল। পোশাকের সাথে কানে রয়েছে মানানসই জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে সুরভি ক্যাপশন দিয়ে ‘কালো রাজহাঁস’ কথাটি লিখেছেন। অভিনেত্রী রাকসান্দা খান (Rakshanda Khan) মজা করে লিখেছেন, সুরভিকে বাথটাবে একাই দেখার অভ্যাস রয়েছে তাঁর।

দিনের পর দিন বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ায় সুরভির ফলোয়ারের সংখ্যা। ইতিমধ্যেই তা ছাড়িয়ে গিয়েছে 8.9 মিলিয়ন। শোনা যাচ্ছে, চলতি বছরে ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-য় অংশগ্রহণ করতে পারেন সুরভি। সিরিয়ালের পাশাপাশি ‘আজ ভি’ ও ‘জুদাইয়াঁ’-র মতো মিউজিক ভিডিওয় কাজ করেছেন সুরভি। এমনকি ‘সোনম গুপ্তা বেওয়াফা হ্যায়’ ফিল্মের মাধ্যমে তিনি করে ফেলেছেন বলিউড ডেবিউ।

‘কবুল হ্যায়’ সিরিয়ালে জোয়া ফারুকির চরিত্রে অভিনয় করে সকলের নজরে এসেছিলেন সুরভি। এরপর তাঁকে ‘কবুল হ্যায় 2.0’ ওয়েব সিরিজেও দেখা গিয়েছে। তবে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত সিরিয়াল ‘নাগিন’-এ বেলার চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন সুরভি।

 

View this post on Instagram

 

A post shared by Surbhi Jyoti (@surbhijyoti)

whatsapp logo