whatsapp channel

বুকে গুলি খেয়ে পঙ্গু হয়ে গেলেন নিখিল! ‘কৃষ্ণকলি’র নতুন প্রোমো দেখে ঠাট্টা নেটিজেনদের

পরিস্কার সাদা ধবধবে বড় আর কালো মেয়ের গল্প দিয়ে ২০১৮ তে শুরু হয় কৃষ্ণকলি ধারাবাহিক। কৃষ্ণ প্রেমে ব্যাকুল শ্যামার গায়ের রং কালো বলে অনেকেই তাকে অপছন্দ করতো, তেমনই তার অদ্ভুত…

Avatar

HoopHaap Digital Media

পরিস্কার সাদা ধবধবে বড় আর কালো মেয়ের গল্প দিয়ে ২০১৮ তে শুরু হয় কৃষ্ণকলি ধারাবাহিক। কৃষ্ণ প্রেমে ব্যাকুল শ্যামার গায়ের রং কালো বলে অনেকেই তাকে অপছন্দ করতো, তেমনই তার অদ্ভুত সুন্দর কীর্তন গান অনেকে চুরি করেও নিত। গল্পের মোড় অনেক রকম ভাবে ঘুরেছে। শ্যামা নিখিলের বিয়ে থেকে বিচ্ছেদ এবং সন্তান পর্ব সবেতেই থেকেছে নতুন চমক।

১৮ বছর একে অপরের থেকে আলাদা থাকে নিখিল শ্যামা। তখনই শ্যামা সন্তান সম্ভবা হয়। একটি মেয়ে নিয়ে বেনারস থেকে কলকাতা ফেরে। পরে জানতে পারে একটি পুত্র সন্তানও ছিল শ্যামার। যাইহোক গল্পে রাধারাণী আর শ্যামার মেয়ে কৃষ্ণার একটি ধামাকাদার পর্ব চলে। ঠিক এরই মাঝে অ্যাকসিডেন্ট মারা যায় বাড়ির কর্তা। বাড়ি ফেরে জেল ফেরত অশোক। ফিরে আসে হারিয়ে যাওয়া ছেলে শিবা।

এবার গল্পে এসেছে আরেকটা নতুন মোড়। শ‍্যামার সঙ্গে মঞ্চে গান গাইতে উঠেছে নিখিল। তখনি আড়াল থেকে কেউ গুলি করে নিখিলকে। ব্যাস হাসপাতালে ভর্তি হয় নিখিল। প্রাণ সংশয় চলে নিখিলের। যাইহোক অবশেষে নিখিল ফিরে আসে বাড়িতে। কিন্তু ফিরে এসেই আজব ব্যাপার ঘটেছে। প্রথমত ধরা পড়েছে কে নিখিলের ক্ষতি করার চেষ্টা করছে, দ্বিতীয়ত নিখিল কিছুতেই বলতে পারছে না তার অপরাধী কে।

বুকে গুলি খেয়ে পঙ্গু হয়ে গেলেন নিখিল! 'কৃষ্ণকলি'র নতুন প্রোমো দেখে ঠাট্টা নেটিজেনদের

কি করে বলবে? নিখিল তো পঙ্গু হতে গিয়েছে। বুকে গুলি খেয়ে কেউ কি পঙ্গু হতে পারে, এই নিয়ে প্রশ্ন ওঠে সোশ্যাল মিডিয়ায়। এমনকি কেউ কেউ এই পর্ব নিয়ে মিম তৈরি হয়ে যায়। কৃষ্ণকলির দর্শকদের কথায়, “আর কত লীলা দেখবো হরি”, কেউ লেখেন “দেশের মাটি নাটকে নায়িকা গুলি খেয়ে বোবা হয়ে যায়।” কেউ এও বলেন, “ভোটের লড়াই শেষ হয়ে যাচ্ছে অথচ কৃষ্ণকলির লড়াই শেষ হচ্ছে না।” দেখুন ধারাবাহিকের সাম্প্রতিক প্রোমো

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media