BollywoodHoop Plus

ইন্ডাস্ট্রিতে স্লিম মেয়েরাই কাজ পান, বিস্ফোরক শেহনাজ গিল

‘বডি শেমিং’ প্রতিটি মানুষের জীবনের অন্যতম কঠিন অধ্যায়। বলা যেতে পারে, এটি সমাজের একটি কঠিন ব্যাধি। অধিকাংশ সময় মেয়েরা ‘বডি শেমিং’-এর শিকার হন। শেহনাজ গিল (shehnaz gill)-এর ক্ষেত্রেও এমনটাই ঘটেছিল।

‘বিগ বস’-এর অন্যতম প্রতিযোগী গায়িকা-অভিনেত্রী শেহনাজ সম্প্রতি সোশ্যাল মিডিয়া লাইভে এসে জানিয়েছেন এই কথা। শেহনাজ বলেছেন, ওই লাইভের জন্য তাঁর টিমের সদস্যরা একটি খসড়া তৈরি করার কথা বললেও শেহনাজ চেয়েছিলেন, তাঁর অনুরাগীদের সঙ্গে সরাসরি একটি কনভারসেশন করতে। লাইভে এসে শেহনাজ বলেন, ওজন কমাতে গেলে ডায়েটের দিকে নজর দিতে হবে। এই প্রসঙ্গে বলতে গিয়ে শেহনাজ জানিয়েছেন, আগে তিনি যথেষ্ট মোটা ছিলেন। এখন যথেষ্ট ডায়েট মেনে চললেও খাওয়ার পরিমাণ বাড়িয়ে দিলেই তিনি আবারও মোটা হয়ে যাবেন। কিন্তু যখন তিনি মোটা ছিলেন, তখন তিনি কাজ পেতেন না। কারণ ইন্ডাস্ট্রিতে কেবলমাত্র স্লিম মেয়েরাই কাজ পায় বলে জানান শেহনাজ।

শেহনাজ যা বলেছেন তা অনেকটাই সত্যি। বিদ্যা বালন (vidya balan)-এর মতো কতিপয় অভিনেত্রী মোটা হয়ে যাওয়ার পরেও কাজ করে যাচ্ছেন। কিন্তু তাঁদের সংখ্যা অনেকটাই কম। বেশিরভাগ ক্ষেত্রেই অভিনেত্রীদের প্রতিভা স্টিরিওটাইপ মানসিকতার শিকার হতে হয়।

শেহনাজ মিষ্টি খেতে ভালোবাসেন। কিন্তু কেরিয়ারের স্বার্থে তিনি মিষ্টি খাওয়ার পরিমাণ অনেক কমিয়ে দিয়েছেন। শেহনাজ বলেছেন, তাঁর বর্তমানের জনপ্রিয়তা ও আর্থিক প্রতিষ্ঠার জন্য তিনি নিরন্তর পরিশ্রম করেছেন। তিনি নিজেকে সেরা করে তুলতে চান। তিনি মনে করেন, জনপ্রিয়তা তাঁর প্রাপ্য। খুব শীঘ্রই সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানি (Dabbu Ratnani)-র সঙ্গে ফটোশুট করবেন শেহনাজ। এছাড়াও তাঁর হাতে আরও কিছু প্রজেক্ট রয়েছে।

whatsapp logo