Hoop PlusTollywood

গর্ভবতী হলে সন্তানের বাবার নাম জানাবো, নুসরতের মা হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা

এক অভিনেত্রী অন্য অভিনেত্রীর প্রশংসা করছেন, এমনটা খুবই কম দেখা যায়। সাধারণত বেশিরভাগ অভিনেত্রী দুর্নাম করার থেকে চুপ থেকে সেফ থাকেন। কিন্তু, মধুমিতা সরকার একেবারে হাঁড়ি উপুড় করে প্রশংসা করলেন নুসরত জাহানের।

নুসরত ও মধুমিতার সঙ্গে একটি মিল রয়েছে। দুজনের মধ্যেই যশ দাশগুপ্ত খুবই কমন। ছোট পর্দায় যশ মধুমিতা দর্শকদের মন জয় করেছিলেন, আবার এই যশ নুসরত এখন সমস্ত দর্শক ও অনুরাগীদের কাছে কৌতূহল এবং চর্চার বিষয়।

নুসরত মা হচ্ছেন। এবং এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কটূক্তির শিকার হননি। সবার একটাই প্রশ্ন বাবা কে? কেউ কেউ ভবিষ্যতবাণী করে বলেছেন যশ দাশগুপ্ত। কারণ নিখিল জৈন বলেই দিয়েছেন তিনি বাবা নন নুসরতের আগত সন্তানের। সেই জন্য দর্শকদের কৌতূহলের শেষ নেই। এই বছরের শুরু থেকেই চর্চায় আছে নিখিল নুসরত যশ এর ত্রিকোণ প্রেমের সম্পর্ক। বিশেষ করে বিয়েকে সহবাস বলায় আরো বেশি চর্চায় আসেন নুসরত। এরপরেই খবরের কাগজে ফাঁস হয় নুসরতের বেবি বাম্পের ছবি। ব্যাস, এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত।

একদিকে যখন সবাই কাদা ছুঁড়ছেন নুসরতের পদক্ষেপের দিকে, ঠিক তখনই প্রশংসায় পঞ্চমুখ হয়ে গেলেন মধুমিতা সরকার। তিনি জানান, ‘নিঃসন্দেহে নুসরত একজন সাহসী এবং সাহসী পদক্ষেপ নিয়েছেন। প্রেগন্যান্সি চলাকালীন তিনি আরো সুন্দর হয়েছেন, সিঙ্গেল মাদার হয়ে থাকার জন্য তার কোনো অফিসিয়াল স্টেটমেন্ট দরকার নেই। এটা তার জীবন, আমি জাজ করার কেউ নই। তবে, ভারতে বিশেষ করে পশ্চিমবঙ্গে এখনও এতটা উদার হয়নি যে এই বিষয়কে স্বাগত জানাবে, তবে আমি যদি কখনো প্রেগন্যান্ট হই, আনন্দের সঙ্গে পিতার নাম জানাবো। আমি আমার সাহসী পদক্ষেপের জন্য আমার সন্তানকে ক্ষতির মুখে ঠেলে দেব না।’

whatsapp logo