whatsapp channel

Sohini Sarkar: মাথায় ঘোমটা, চোখে কাজল, নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী সোহিনী

সোহিনী সরকার (Sohini Sarkar) কেরিয়ারের গোড়া থেকেই বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। ইদানিং সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ধরনের ফটোশুট ও রিল শেয়ার করেন সোহিনী। সম্প্রতি শেয়ার করেছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোহিনী সরকার (Sohini Sarkar) কেরিয়ারের গোড়া থেকেই বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন। ইদানিং সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ধরনের ফটোশুট ও রিল শেয়ার করেন সোহিনী। সম্প্রতি শেয়ার করেছিলেন তাঁর শিমুলতলা ট্রিপের কিছু ছবি। বর্তমান প্রেম শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-র সাথে শিমুলতলায় গিয়েছিলেন তিনি। তবে সেখান থেকে ফিরে সোহিনী আবারও মন দিয়েছেন কাজে। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর কিছু ছবি ও রিল।

Advertisements

Advertisements

এই ছবিগুলিতে নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন সোহিনী। পরনে রয়েছে সামনে আঁচল দিয়ে শাড়ি। শাড়িটি সোনালি রঙের হ্যান্ডলুমের তৈরি। এই শাড়ির সাথে লাল রঙের ডিপ নেক ব্লাউজ টিম আপ করেছেন সোহিনী। ব্লাউজের নেকলাইন ডিপ হওয়ার কারণে দৃশ্যমান হয়েছে তাঁর ক্লিভেজ। ব্লাউজের নেকলাইন ও স্লিভে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। মাথায় দেওয়া রয়েছে ঘোমটা। শিমারি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে সোহিনীর দুই চোখে। কালো কাজল স্মাজ করা। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। মেকআপে রয়েছে হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা খোঁপা। সিঁথি রাঙানো লাল রঙের সিঁদুরে। কপালে রয়েছে লালচে মেরুন রঙের টিপ। ডান হাত ফাঁকা থাকলেও বাঁ হাতে রয়েছে মুক্তো বসানো চুড়ি ও বালা। দুই কানে রয়েছে শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

Advertisements

আলতা রাঙা দুই পায়ে ফুলের পাপড়ি বিছানো পথে হাঁটতে দেখা যাচ্ছে সোহিনীকে। কখনও ঘোমটার আড়াল থেকে আড়চোখে দেখছেন সোহিনী। সোহিনীর লুকের প্রশংসা করে শ্রুতি দাস (Shruti Das) লিখেছেন ‘ক্রাশ’। রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-র চোখে সোহিনী আগুন। ইমন চক্রবর্তী (Iman Chakraborty), সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)-রাও সোহিনীর ছবি ও ভিডিওর প্রশংসা করেছেন।

Advertisements

আগামী দিনে সোহিনীকে দেখা যাবে সুমন ঘোষ (Sumon Ghosh) পরিচালিত ফিল্ম ‘কাবুলিওয়ালা’-য়। এই ফিল্মে মিনির মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও সোহিনী অভিনয় করছেন নতুন ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’-তে।

whatsapp logo
Advertisements