whatsapp channel

শর্ট ড্রেসে উন্মুক্ত ক্লিভেজ, নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন মিঠুনের পুত্রবধূ মদালসা

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) সুপারস্টার হলেও তাঁর পুত্র মহাক্ষয় ওরফে মিমো চক্রবর্তী (Mimo Chakraborty) বলিউডে যথেষ্ট সফল নন। বর্তমানে তাঁকে আর অভিনয়ে দেখা যায় না বললেই চলে। তবে তাঁর স্ত্রী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) সুপারস্টার হলেও তাঁর পুত্র মহাক্ষয় ওরফে মিমো চক্রবর্তী (Mimo Chakraborty) বলিউডে যথেষ্ট সফল নন। বর্তমানে তাঁকে আর অভিনয়ে দেখা যায় না বললেই চলে। তবে তাঁর স্ত্রী মদালসা শর্মা (Madalsa Sharma) হিন্দি টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় মুখ। বিখ্যাত হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’-র সৌজন্যে প্রশংসিত হয়েছে মদালসার অভিনয়। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি মদালসা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

Advertisements

মদালসার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন ও আকাশি রঙের কম্বিনেশনের একটি অফ শোল্ডার ড্রেস। সিকুইনড ড্রেস জুড়ে ব্রাউন ও আকাশি রঙের প‍্যাটার্ন ডিজাইন রয়েছে। ড্রেসটির নেকলাইন ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মদালসার ক্লিভেজ। এটি একটি শর্ট বডিকন ড্রেস। ফলে উন্মুক্ত রয়েছে মদালসার মসৃণ দুটি পা। এই ড্রেসের সাথে ব্রাউন ও আকাশি রঙের কম্বিনেশনের একটি ব্লেজার টিম আপ করেছেন মদালসা। ব্লেজার জুড়েও রয়েছে প‍্যাটার্ন ডিজাইন। এই ব্লেজারটি সিকুইনড। ফুলস্লিভ ব্লেজারের স্লিভের নিচের অংশে ফিতে বাঁধা রয়েছে। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মদালসা। শিমারি পিঙ্ক আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে কার্ল। ছবিগুলি শেয়ার করে মদালসা লিখেছেন, তাঁর যথেষ্ট ভালো লাগছে। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন হলুদ রঙের হার্ট ইমোজি।

Advertisements

মদালসার ছবির কমেন্ট সেকশনে নজর কেড়েছে মিমোর পোস্ট করা অনেকগুলি লাল রঙের হার্ট ইমোজি ও ‘ওয়াও’ সূচক প্রশংসা। মদালসাও প্রত্যুত্তরে ‘হাবি’ লিখে মিমোকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

Advertisements

মদালসার অনুরাগীদের প্রশংসায় ভরে গিয়েছে ছবির কমেন্ট সেকশন। অনেকে ‘অনুপমা’ ধারাবাহিকে কাব্যার চরিত্রে তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements