whatsapp channel

Tiyasha Lepcha: নয়া সম্পর্কে তিয়াশা, ডিভোর্স ভুলে এই অভিনেতাকেই বিয়ে করবেন ‘কৃষ্ণকলি’!

রায় পদবী অনেকদিন আগেই ঝেড়ে ফেলেছেন তিনি। এখন তিনি তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। প্রথম সিরিয়াল 'কৃষ্ণকলি'র থেকে জনপ্রিয়তা পাওয়ার পরেই টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন। উপরন্তু সাফল্য পেয়েই স্বামী…

Nirajana Nag

Nirajana Nag

রায় পদবী অনেকদিন আগেই ঝেড়ে ফেলেছেন তিনি। এখন তিনি তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। প্রথম সিরিয়াল ‘কৃষ্ণকলি’র থেকে জনপ্রিয়তা পাওয়ার পরেই টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ হয়ে উঠেছেন। উপরন্তু সাফল্য পেয়েই স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করায় আরোই চর্চার কেন্দ্রে উঠে এসেছেন তিয়াশা একাধিক অভিযোগ, নিন্দার মুখেও পড়তে হয়েছিল তাঁকে। অবশ্য সে সব এখন অতীত। সুবান তিয়াশার জীবনে এক পুরনো চ্যাপ্টার। ইতিমধ্যেই নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। আর সে কথা স্বীকার করতে এখন আর কোনো সমস্যা নেই অভিনেত্রীর।

তিয়াশার নতুন সম্পর্কের খবর অবশ্য আগেই শোনা গিয়েছিল। গত বছর অভিনেত্রীর জন্মদিনের সময়ে তিনি নিজেই সংবাদ মাধ্যমের কাছে জানিয়েছিলেন এই সম্পর্কের কথা। তখনই জানিয়েছিলেন, তাঁর নতুন প্রেমিকই তাঁর জন্মদিনের ড্রেস কিনে দিয়েছেন। পার্টিতেও উপস্থিত ছিলেন তিনি। তিয়াশার কথায়, নতুন সম্পর্কের কথা স্বীকার করতে তাঁর কোনো আপত্তি নেই।

Tiyasha Lepcha: নয়া সম্পর্কে তিয়াশা, ডিভোর্স ভুলে এই অভিনেতাকেই বিয়ে করবেন 'কৃষ্ণকলি'!
তিয়াশা লেপচা

সুবানের সঙ্গে বিয়েটায় যা ঘটেছে তা ঘটেছে। সে কথা আর মনে রেখে বিষয়টা টেনে আনতে চান না। তিয়াশা বলেন, তাঁর সঙ্গে কী ঘটেছে না ঘটেছে সেটা তিনি জানেন, তাঁর পরিবারের সদস্যরা জানেন। নতুন সম্পর্কের কথা বলতে গিয়ে তিয়াশা জানান, তিনি অভিনয় জগতেরই মানুষ। তবে প্রেমিকের নাম ফাঁস করেননি তিনি। শুধু জানিয়েছেন, তাঁরা দুজনে ভালো আছেন। এমনকি ভবিষ্যতে বিয়ের পরিকল্পনাও রয়েছে তাঁর।

জানা যাচ্ছে, তিয়াশার প্রেমিক ইন্ডাস্ট্রির বেশ নামী অভিনেতা। শুধু তাই নয়, তাঁকে রাজনৈতিক মঞ্চেও দেখা যায় মাঝে মাঝেই। তিয়াশার জন্মদিনে সারাটা সময়ই তাঁর সঙ্গে সঙ্গে ছিলেন তিনি। পুরনো তিক্ত অভিজ্ঞতা ভুলে নতুন ভবিষ্যতের স্বপ্নে আপাতত বিভোর তিয়াশা। তবে এখনি অবশ্য বিয়ের কথা ভাবছেন না তিনি। আপাতত কাজই তিয়াশার ধ্যানজ্ঞান। এই মুহূর্তে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। এটা তাঁর দ্বিতীয় সিরিয়াল। তবে প্রথম ধারাবাহিকের মতো এখানেও নীল ভট্টাচার্যের বিপরীতেই অভিনয় করছেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই