Urfi Javed: খোলামেলা পোশাক ছেড়ে সংস্কারি! সালোয়ার-কামিজে গণপতি বন্দনা গাইলেন উর্ফি

Avatar

উর্ফি যতই অদ্ভুতদর্শন পোশাক পরার জন্য বিখ্যাত হোন না কেন, তিনি প্রতিটি ধর্মীয় অনুষ্ঠানে সঠিক ড্রেস কোড মেনে চলেন। এর আগে ইফতারের সময় তাঁকে দেখা গিয়েছিল সালোয়ার-কামিজ পরে, মাথায় ঘোমটা দিয়ে। গত বছর গণপতি পুজোর সময় উর্ফিকে দেখা গিয়েছিল স্লিভলেস সালোয়ার-কামিজ পরে। কিন্তু তা নিয়েও কিছু নীতিবাগীশ তাঁকে ট্রোল করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কড়া জবাব দিয়েছিলেন উর্ফিও। এবারেও গণপতি পুজোর সূচনা করলেন উর্ফি তাঁর নিজস্ব ভঙ্গীমায়।

এদিন উর্ফি নিজেই একটি ভিডিও শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। উর্ফির শেয়ার করা ভিডিওতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের সালোয়ার-কামিজ। তার সাথেই সুন্দর একটি ওড়না নিয়েছেন উর্ফি। এই পোশাকে উর্ফির কন্ঠে শোনা গিয়েছে নিখুঁত গণেশ বন্দনা। উর্ফি এই ভিডিওটি শেয়ার করার প্রায় সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan)-এর ‘শ্রীগণেশায় ধিমহি’ গানটি গেয়ে গণপতি বন্দনা করেছেন উর্ফি। ভিডিওটি শেয়ার করে উর্ফি গণেশ ঠাকুরের জয়ধবনি করে লিখেছেন, তিনি ইন্ডিয়ান আইডলের অডিশন দিচ্ছেন না। কেউ যদি তাঁর গানের বিচারক হতে চান, তাহলে তাঁকে আদালতে যেতে বলেছেন উর্ফি। কারণ তিনি জানেন, তিনি গাইতে পারেন না।

উর্ফি অত্যন্ত রক্ষণশীল মুসলমান পরিবারের মেয়ে। তিনি নিজের পায়ে দাঁড়াতে একসময় বাড়ি থেকে পালিয়ে এসেছিলেন দিল্লিতে। কিন্তু সেখানে কাজ না পাওয়ায় মুম্বইয়ে আসেন উর্ফি। কয়েকটি সিরিয়ালে অভিনয়ের পর ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ উর্ফির কেরিয়ারের মাইলস্টোন হয়ে যায়।

‘বিগ বস ওটিটি’ থেকে সর্বাধিক পরিচিতি লাভ করেন উর্ফি। তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে রয়েছে উর্ফির নাম।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)