BollywoodHoop Plus

Nia Sharma: পরনে কালো ট্রান্সপারেন্ট পোশাক, সীমা অতিক্রম না করার বার্তা নিয়ার

নিয়া শর্মা (Nia Sharma) তাঁর পোশাকের জন্য বারবার ট্রোল হয়েছেন। একসময় তো মিডিয়ার সামনে কেঁদেও ফেলেছিলেন তিনি। তবু নিজের চেষ্টাতেই আবারও নিজেকে শক্তিশালী করে তুলেছেন নিয়া। সম্প্রতি কালো পোশাকে নিয়ার বেশ কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিতে নিয়ার পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট গাউন। গাউনটি ফুলস্লিভ। গোটা গাউন জুড়ে রয়েছে স্টোনের কারুকার্য। সোনালি রঙের তারা খোদাই করা রয়েছে গাউনে। আঙুলে ‘লাভ’ শব্দটি ইংরাজিতে লেখা ও সেটি স্টোন স্টাডেড। কানে জাঙ্ক ইয়ারিং। হালকা ওয়েভি চুল খোলা রয়েছে। নিয়ার চোখে কালো আইলাইনারের উইং ডিজাইন করা রয়েছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নিয়া লিখেছেন, আইলাইনার ছাড়া অন্য কোনও সীমা অতিক্রম করা উচিত নয়। এবার কিন্তু নিয়াকে ট্রোল করার পরিবর্তে নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন।

নিয়া শর্মা (Nia Sharma) বরাবর নিজের ফিটনেস নিয়ে সচেতন। একটি সাক্ষাৎকারে তিনি নিজেই স্বীকার করেছিলেন, তাঁর ব্লোটিং-এর সমস্যা থাকার কারণে তিনি নির্মেদ পেট পেতে অপারগ ছিলেন। কিন্তু অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছিলেন নিয়া। নির্মেদ পেট পাওয়ার জন্য একপ্রকার খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছিলেন তিনি। এবার নিয়া তাঁর নিজের ফিটনেস সিক্রেট শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

এর আগে ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের রেড কার্পেটে নিয়ার নেটের পোশাক প্রশংসিত হয়েছিল। ক্যামেরাবন্দি হয়েছেন নেটের পোশাকে। নেটের পোশাকের সঙ্গে মানানসই করে নিয়া কানে দুটি মুক্তোর স্টাড পরেছিলেন। পোশাকটি তৈরি করেছিলেন বাঙালি ফ্যাশন ডিজাইনার সুমন গুহ (Suman Guha)।

টেলিভিশনের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন নিয়া। ‘এক হাজারো মেঁ মেরি বহেনা হ্যায়’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেছিলেন তিনি। এরপর কাজ করেছেন একাধিক সিরিয়াল ও মিউজিক ভিডিওয়। ‘নাগিন’-এর মাধ্যমে তিনি সর্বাধিক পরিচিতি লাভ করেছেন। এছাড়াও ‘ফিয়ার ফ্যাক্টর- খতরোঁ কে খিলাড়ি’ জিতেছিলেন নিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo