whatsapp channel

তারাপীঠে গিয়ে জড়িয়ে ধরলেন মাকে, দেবীর দর্শন পেয়ে ধন্য পর্দার ‘বামাক্ষ্যাপা’

সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury),দর্শকরা তাঁকে এই নামে চেনেন না। তিনি আপামর বাঙালির কাছে গত আড়াই বছর ধরে ‘বামাক্ষ‍্যাপা' নামে পরিচিত। এবার তাঁকে বাস্তবে দেখা গেল, আবেগে আপ্লুত হয়ে মা তারাকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সব‍্যসাচী চৌধুরী (sabyasachi chowdhury),দর্শকরা তাঁকে এই নামে চেনেন না। তিনি আপামর বাঙালির কাছে গত আড়াই বছর ধরে ‘বামাক্ষ‍্যাপা’ নামে পরিচিত। এবার তাঁকে বাস্তবে দেখা গেল, আবেগে আপ্লুত হয়ে মা তারাকে মাতৃজ্ঞানে জড়িয়ে ধরতে।

Advertisements

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি সব‍্যসাচী কোভিড পরিস্থিতিতে ত্রাণ বিতরণ করতে ছুটে যাচ্ছেন চারদিকে। সম্প্রতি তাঁদের গন্তব্য ছিল তারাপীঠের আটলা গ্রাম। তারাপীঠে করোনা পরিস্থিতির কারণে ভক্তসমাগম নেই, প্রচুর বিধিনিষেধ রয়েছে। ফলে তারাপীঠের আশেপাশের গ্রামের অধিবাসীরা যাঁরা পেশাগত ভাবে তারাপীঠ মন্দিরের উপর নির্ভরশীল, তাঁদের নিদারুণ অভাবে দিন কাটছে।

Advertisements

এই কারণে সব‍্যসাচী ও তাঁর টিম সাধ্যমত ত্রাণসামগ্রী নিয়ে সাহায্য করতে পৌঁছে গিয়েছিল আটলা গ্রামের অধিবাসীদের কাছে। ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি সব‍্যসাচী মন্দিরে তারা মায়ের দর্শন করেছেন। তাঁর সঙ্গে ছিলেন মন্দিরের প্রধান পুরোহিত। সেখানে আবেগে আপ্লুত হয়ে সব‍্যসাচী জড়িয়ে ধরেছেন তারা মাকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবির নিচে ক‍্যাপশন দিয়ে সব‍্যসাচী ধন্যবাদ জানিয়েছেন মন্দির কর্তৃপক্ষকে।

Advertisements

সব‍্যসাচী কিন্তু শুধুমাত্র ত্রাণবন্টনের মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। তিনি নজর দিয়েছেন শিক্ষার ক্ষেত্রেও। মেধাবী সব‍্যসাচী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুঃস্থ ছাত্রছাত্রীদের বিনামুল‍্যে শিক্ষা দানের জন্য আহ্বান জানিয়েছেন। তাঁর আহ্বানে অভূতপূর্ব সাড়া মিলেছে। বাস্তবে সব‍্যসাচী প্রমাণ করে দিয়েছেন, ‘জীবই শিব’।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar