whatsapp channel

অবশেষে অজয় কাজলের মধ্যে হতে চলেছে ছাড়াছাড়ি!

করোনা পরিস্থিতিতে গোটা দেশ সঙ্কটে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি তারকারা পর্যন্ত প্রয়োজন ছাড়া গৃহবন্দী হয়ে জীবন যাপন করছেন। এর মধ্যে বলিউডের অন্যতম সুখী দম্পতি অজয় দেবগণ ও কাজল আলাদা থাকার…

Avatar

HoopHaap Digital Media

করোনা পরিস্থিতিতে গোটা দেশ সঙ্কটে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি তারকারা পর্যন্ত প্রয়োজন ছাড়া গৃহবন্দী হয়ে জীবন যাপন করছেন। এর মধ্যে বলিউডের অন্যতম সুখী দম্পতি অজয় দেবগণ ও কাজল আলাদা থাকার সিদ্ধান্ত নিলেন। অবশ্য আলাদা হওয়ার সিদ্ধান্ত দাম্পত্য কলহের জন্য নয়, বরং মেয়ে নাইসার কেরিয়ারের জন্যই এমন সিদ্ধান্ত নিলেন তাঁরা।

আসলে সিঙ্গাপুরে পড়াশোনা করেন দেবগণ দম্পতির মেয়ে। কিন্তু করোনা পরিস্থিতির জন্য নাইসা মুম্বইতেই রয়েছে। কিন্তু পড়াশোনা শুরু করার জন্য আবার ফিরতে হবে তাকে। অজয় বা কাজল এবার এই পরিস্থিতিতে মেয়েকে একা বিদেশে রাখতে রাজি নন। এই কারণেই কাজল আপাতত সিঙ্গাপুরে মেয়ের জন্য কেনা এপার্টমেন্টেই মেয়েকে সঙ্গে নিয়ে থাকার পরিকল্পনা করেছেন। অন্যদিকে অজয় থাকছেন মুম্বইতে ছেলে যুগের সঙ্গেই।

উল্লেখ্য, অজয় কাজলের মেয়ে নাইসার বয়স এখন ১৭। ইনস্টাগ্রামে যথেষ্ট সক্রিয় ন্যাসা বিভিন্ন রকম ফ্যাশনের পোশাক পরার ছবি পোস্ট করে নেট দুনিয়ায় যথেষ্ট আলোচিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media