whatsapp channel

Anindita-Sudip: বিয়ের প্রথম বর্ষপূর্তিতেই মাঝরাতে স্বামীর সোহাগ পেলেন অনিন্দিতা

বৃহস্পতিবার বাঙালি তথা ভারতবাসীর কাছে অন্যন্য সব উৎসব হলেও অনিন্দিতা সুদীপের বাড়িতে এদিন হল অন্য আয়োজন। গত বছরের এই দিনটিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই তারকা জুটি। পা রেখেছিলেন জীবনের নতুন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বৃহস্পতিবার বাঙালি তথা ভারতবাসীর কাছে অন্যন্য সব উৎসব হলেও অনিন্দিতা সুদীপের বাড়িতে এদিন হল অন্য আয়োজন। গত বছরের এই দিনটিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই তারকা জুটি। পা রেখেছিলেন জীবনের নতুন অধ্যায়ে। আর এবছর তাই তাদের বিয়ের বর্ষপূর্তি। একটা বছর হাতে হাত দিয়ে কাটিয়ে দিলেন দুজনে। সমস্ত ঝড়ঝাপটা সামলে নিয়ে সুখেই ঘর করছেন দুজন। সঙ্গে আবার সমানতালে চলছে স্বামী ও স্ত্রী দুজনের আলাদা আলাদা টেলি কেরিয়ার। আর এর মাঝেই দুজনের কাছে এল এই বিশেষ দিন।

Advertisements

দেশের সাধারণতন্ত্র দিনের মরশুমে অভিনেতা সুদীপ সরকারের বাড়িতে বিবাহবার্ষিকীর আয়োজন। আর প্রথম বিবাহবার্ষিকী প্রত্যেকের কাছেই হয় বিশেষ। তাই এই দিনটি এই তারকা দম্পতির কাছেও হয়ে উঠল এক অন্য মাত্রার। কিন্তু কিভাবে দিনটি কাটালেন এই জুটি। স্ত্রী অনিন্দিতাকে কি উপহার দিলেন তার স্বামী? এই প্রসঙ্গে অভিনেত্রী জানান যে বিশেষ কিছুই আয়োজন হয়নি এবছর। তার বিশেষ একটি কারণও দেখিয়েছেন তিনি। আর উপহারের বিষয়টিতে কিন্তু কোনো খামতি রাখেননি বাস্তব জীবনের হিরো সুদীপ।

Advertisements

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, “তেমন কিছুই করছি না। আমার পোষ্যর আচমকাই সুগার ধরা পড়েছে, একটু চিন্তিত। আমার শ্বশুরের শরীরও ভাল নেই। বাড়িতেই থাকব। হ্যাঁ, খাওয়াদাওয়া তো হবেই। আমার মা-বাবা এসেছেন। কিন্তু কাছের বন্ধুরা আছে যারা বিকালে আসবে। রাতে মটন হবে। ব্যস, এটুকুই।” এছাড়াও এই বিশেষ দিন মধ্যরাতেই স্ত্রীকে উইশ করেছেন সুদীপ। ইনস্টাগ্রামে কেক কাটার ছবি দিয়ে লিখেছেন, ‘এভাবেই কেটে যাক, শুভ প্রথম বেটার হাফ’। আর উপহারের বিষয়েও চমকে দিয়েছেন তিনি অর্ধাঙ্গিনীকে। জানা গেছে স্ত্রীকে দামি হিরের গয়না উপহার দিয়েছেন সুদীপ।

Advertisements

প্রসঙ্গত, দুজনেই এখন অভিনয় জগতে বেশ সক্রিয়। স্বামী-স্ত্রী দুজনেই ভিন্ন দুই ধারাবাহিকে অভিনয় করছেন। একদিকে অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roychowdhury) যেমন এখন ‘গুড্ডি’ ধারাবাহিকে অভিনয় করছেন, অন্যদিকে সুদীপ সরকার (Sudip Sarker) অভিনয় করছেন ‘মেয়েবেলা’ ধারাবাহিকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা