Hoop PlusHoop VideoTollywood

Srabanti Chatterjee: বিয়ের পর শ্বশুরবাড়িতে চরম অশান্তির মুখে অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী ভয় পাচ্ছেন। সদ্য বিয়ে করে শ্বশুর বাড়ি যান, কিন্তু, গিয়েও রক্ষে নেই। শাশুড়ির অত্যাচারে জর্জরিত নববধূ, পাশাপাশি ভয়ে শিউরে উঠছেন। গার্হস্থ্য হিংসার মতো কঠিন সমস্যার মুখোমুখি হয়েছেন, বাড়িতে এসেছে পুলিশ। শাশুড়ি বলেছেন, ‘ডাইনিটা যতোই চেষ্টা করুক, আমার ছেলেকে কিছুতেই আটকে রাখতে পারবে না।’ ভাবছেন যে শ্রাবন্তী আবার বিয়ে করলেন কবে? হাত গোনা বন্ধ করে দিন। এই বিয়ে সেই বিয়ে নয়। এই বিয়ে হল পর্দার বিয়ে।

হ্যাঁ, গত বছর থেকেই শোনা যায় শ্রাবন্তী ও ওম একইসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। একটি রহস্য রোমাঞ্চ থ্রিলারে কাজ করবেন। সেরকমই একটি রহস্য রোমাঞ্চ থ্রিলারে অভিনয় করেছেন দুজন। ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। এখন শুধু মুক্তির অপেক্ষা। আগামী ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভয় পেও না'(bhoy peo na)। আজ্ঞে, ‘ভয় পেও না’ হল সিনেমার নাম। শ্রাবন্তীকে অনেকবার ওম বোঝাতে চেয়েছেন ভয় পেও না, কিন্তু, তিনি ভীষণ ভীতু, তাই ভয়ে জুবুথুবু। আপনিও যদি শ্রাবন্তীর সঙ্গে ভয় পেতে চান তবে ছবি মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, এই সিনেমায় শ্রাবন্তীর নাম অনন্যা। ওমের নাম আকাশ চট্টোপাধ্যায়। শ্রাবন্তী ও ওম দুজন স্বামী স্ত্রীর ভূমিকায় রয়েছেন। আকাশকে বিয়ে করে অনন্যা আসে আকাশের বাড়ি। কিন্তু, বাড়ি এসেও শান্তি নেই। একের পর এক অদ্ভুত ঘটনা ঘটে ঘরে। কখন ঘরের মধ্যে কেউ হেঁটে যাচ্ছে, কখনো কেউ তার ঘুমের মধ্যে পা টানছে, আবার কেউ গলা টিপে ধরছে।

নানান ভৌতিক ঘটনার মধ্যে দিয়ে যান অনন্যা ওরফে শ্রাবন্তী। কিন্তু, ওম কিছুতেই তার স্ত্রীকে বিশ্বাস করেন না। তার মা সবসময় বউকে খোটা দেয়। বিশেষ করে আকাশ ভীষণ মা ভক্ত, তাই বউয়ের কথা একেবারেই কানে তোলে না। এমত অবস্থায় গার্হস্থ্য হিংসার অভিযোগ করেন অনন্যা।বাড়িতে আসে পুলিশ, গল্পের মোড় নেয় অন্যদিকে। একদিকে ভৌতিক কার্যকলাপ,অন্যদিকে গার্হস্থ্য হিংসার রাজনীতি।সবমিলিয়ে ভয় পেও না কাহিনীর ট্রেলার মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। পুরো কাহিনী জানতে চাইলে আগামী ২৭ মে হরর-থ্রিলার দেখতে হবে। উল্লেখ্য, এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অয়ন দে এবং মূল অভিনয়ে অবশ্যই ওম শ্রাবন্তী।

whatsapp logo