Hoop PlusTollywood

Madhumita Sarcar: নামমাত্র পোশাকে ঢাকা শরীর, নিয়ন্ত্রণ হারাবেন মধুমিতার এই ভিডিও দেখলে

প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় চর্চায় মধুমিতা সরকার (Madhumita Sarcar)। নিজের সিনে কেরিয়ারের জন্য যতটা না, তার থেকে বেশি নেটদুনিয়ায় তাঁর কাণ্ডকারখানার জন্য সংবাদ শিরোনামে থাকেন অভিনেত্রী। ছোটপর্দায় জনপ্রিয়তা পাওয়ার পর বড়পর্দায় তিনি পা রেখেছেন ঠিকই। তবে মধুমিতার মূল খ্যাতি এসেছে সোশ্যাল মিডিয়া থেকেই। এখনো পর্যন্ত যে কটি ছবি এবং ওয়েব সিরিজে তিনি অভিনয় করেছেন, দর্শকদের ভালোবাসা পেলেও বক্স অফিসে তথাকথিত সাফল্য পায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় মধুমিতার জনপ্রিয়তা তাবড় টলিউড তারকাদের মাত দেওয়ার ক্ষমতা রাখে।

ইনস্টাগ্রামে ২.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে মধুমিতার। টলিপাড়ার প্রথম সারির তারকাদের প্রায় ছুঁয়ে ফেলতে চলেছেন তিনি। প্রায় রোজই কোনো না কোনো রিল ভিডিও বা ফটোশুটের ছবি নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন তিনি। অতি সম্প্রতি ইন্ডাস্ট্রির নামী ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে একটি ফটোশুট করার কথা ঘোষণা করেছিলেন মধুমিতা। শেয়ারও করেছিলেন একটি ছবি। লাস্যময়ী আন্দাজে লেন্সবন্দি মধুমিতার ছবি দেখে রাতের ঘুম উধাও হওয়ার জো হয়েছিল নেটিজেনদের। এবার আবারো এক ভিডিও শেয়ার করলেন মধুমিতা।

তথাগত ঘোষের সঙ্গে একটি ফটোশুটের ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তুলে ধরেছেন অভিনেত্রী। কালো নেটের নাম মাত্র পোশাকে ঢাকা তাঁর উর্দ্ধাঙ্গ। সঙ্গে একটি সিক্যুইনের স্কার্ট এবং লেদার জ্যাকেট নিয়ে স্টাইল করেছেন মধুমিতা। ঢেউ খেলানো খোলা চুল আর হালকা মেকআপে যেন আগুন ছড়াচ্ছেন নায়িকা। ক্যামেরার লেন্সের ঝলকানির সঙ্গে সঙ্গে পেশাদারি ভঙ্গিতে মুহূর্তে মুহূর্তে পোজ বদলাচ্ছেন তিনি। এক ঘন্টাতেই ২০ হাজার ছুঁইছুঁই ভিডিওর ভিউ। মধুমিতার ফ্যাশন সেন্সের প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা।

‘সবিনয় নিবেদন’ সিরিয়ালের হাত ধরে অভিনয়ে পথচলা শুরু মধুমিতার। প্রথম ধারাবাহিকে নজর কেড়েছিলেন ঠিকই, কিন্তু তিনি প্রথম জনপ্রিয়তা ‘কেয়ার করি না’ সিরিয়ালে। ফারহান ইমরোজের সঙ্গে তাঁর জুটি দর্শকরা আজও মনে রেখেছেন। তবে মধুমিতার এত বছরের অভিনয় কেরিয়ারে সর্বাগ্রে যে প্রোজেক্টের নাম আসবে সেটা হল ‘বোঝেনা সে বোঝেনা’। যশ মধুমিতার জুটি ঝড় তুলে দিয়েছিল টেলিভিশনের ইতিহাসে। তারপরেও ‘কুসুম দোলা’ সিরিয়ালে কাজ করেছিলেন মধুমিতা। বড়পর্দায় তাঁর প্রথম ছবি ‘লাভ আজ কাল পরশু’। তবে বক্স অফিসে ছাপ ফেলতে পারেনি ছবিটি। শেষ বার ‘চিনি ২’ ছবিতে দেখা গিয়েছে মধুমিতাকে। আগামীতে একটি দক্ষিণী ছবিতে ডেবিউ করতে চলেছেন তিনি।

Related Articles