whatsapp channel

Gouri Elo: মোনালিসার ছবিতে ধূপ-মালা দিয়ে পুজো, গাঁজাখুরি গল্পে ট্রোলের মুখে ‘গৌরী এলো’

ধারাবাহিকে এমন অবাস্তব দৃশ্য বহুবার দেখেছেন দর্শকেরা। কখনো ওয়াশিং মেশিনে ল্যাপটপ কাচা আবার কখনও বা ইলেকট্রিক শক দেওয়ার যন্ত্রের বদলে বাসন মাজার জালি এরকম জিনিস দেখে অভ্যস্ত সিরিয়াল প্রেমীরা। তবে…

Avatar

ধারাবাহিকে এমন অবাস্তব দৃশ্য বহুবার দেখেছেন দর্শকেরা। কখনো ওয়াশিং মেশিনে ল্যাপটপ কাচা আবার কখনও বা ইলেকট্রিক শক দেওয়ার যন্ত্রের বদলে বাসন মাজার জালি এরকম জিনিস দেখে অভ্যস্ত সিরিয়াল প্রেমীরা। তবে এবার এই সব ছাপিয়ে নতুন শুরু হওয়া ধারাবাহিক গৌরী এলোতে যা দেখল দর্শক তা দেখে তারা স্তম্ভিত এবং তাদের হাসির বাঁধ মানছে না। লিওনার্দো দ্য ভিঞ্চির এক অনবদ্য সৃষ্টি যা এখনো হতবাক করে গোটা দুনিয়াকে তা হল মোনালিসা। কিন্তু গ্রামের মেয়ে গৌরী কি করে জানবে মোনালিসা কে? বাড়িতে মোনালিসার টাঙানো ছবি দেখে হয়তো সে ভেবেছে ইনি লোকমুখে প্রচারিত কোন এক দেবী। তাই সরল গৌরী মোনালিসাকে দেবী ভেবেই পুজো করে মালা পরায়। ছবির সামনে ধূপও দেখায়।

গৌরীর এই কাণ্ডে অবাক নেটপাড়া। কেউ বলছেন, ‘এটাই দেখা বাকি ছিল’। কেউ আবার লিখেছেন, ‘ভাগ্যিস উনি আর বেঁচে নেই, এটা দেখলে নেহাত হার্টফেল হত দ্য ভিঞ্চির’। কেউ আবার মজা করে মোনালিসার আত্মার শান্তি কামনা জানিয়েছেন।

শুরুর দিকে ধারাবাহিকটি নিয়ে তেমন আলোচনা হতো না। দর্শকদের ভাষায় বরাবরই আন্ডাররেটেড থাকতো জি বাংলার এই সিরিয়াল। গত সপ্তাহে টিআরপিতে ধামাকাদার চমক দেখিয়েছে গৌরী এলো। ওই সপ্তাহে গাঁটছড়া সঙ্গে টিআরপিতে যুগ্মভাবে দ্বিতীয় হয়েছে গৌরী এলো। যা কেউ কল্পনাও করতে পারেনি। ঈশান গৌরী জুটি ধীরে ধীরে দর্শকদের মনে অলক্ষ্যে জায়গা করে নিচ্ছে তা টিআরপি রেটিং দেখলেই বোঝা যাচ্ছে।

কিছুদিন আগেই বিয়ে হয়েছে ঈশান এবং গৌরীর। বিয়ের পর নতুন বাড়িতে পা রেখেই গৌরী জীবনে এসেছে বিশাল ঝড়। একদিকে শৈল মা অপরদিকে গৌরী জমে উঠেছে এই ধারাবাহিক। তবে যে কোন সিরিয়ালে ট্রোল হলে তা যে যেটিং বাড়িয়ে দেওয়ার অনুকূলে কাজ করে তা অজানা কথা নয়। এবার দেখার বিষয় অন্যান্য ধারাবাহিকের মত এই ধারাবাহিকটি মিঠাইকে হারিয়ে প্রথম স্থানে আসতে পারবে?

whatsapp logo