BollywoodHoop Plus

Shahid Kapoor: শাহিদের এই রোমশ অঙ্গটি পছন্দ নয় স্ত্রী মীরার!

শাহিদ কাপুর (Shahid Kapoor)- এর সাথে মীরা রাজপুত (Meera Rajput)-এর বিয়ের কয়েক বছর পার হয়ে গিয়েছে। তাঁদের দুই সন্তানও রয়েছে। শাহিদ অভিনয় করলেও মীরা আসেননি অভিনয়ে। তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। প্রায়ই শাহিদ তাঁর ও মীরার ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন তথ্য শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এবার শাহিদ, মীরাকে জিজ্ঞাসা করেছেন, কেন তিনি রোমশ পা পছন্দ করেন না!

সম্প্রতি শাহিদ একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তিনি মীরাকে অদ্ভুত এই প্রশ্ন জিজ্ঞাসা করেছেন। শাহিদ, মীরাকে জিজ্ঞাসা করেন, তাঁর কোন জিনিস সবচেয়ে পছন্দ করেন তাঁর স্ত্রী! মীরা চটজলদি উত্তর দেন, তিনি নিজেকে সবচেয়ে বেশি পছন্দ করেন। তা শুনে রাগের ভণিতা করে শাহিদ, মীরার দিকে তাকালে তিনি তাড়াতাড়ি উত্তর পরিবর্তন করে বলেন, শাহিদ যখন জিনস পরেন, তখন তাঁকে মীরার ভালো লাগে। শাহিদ জিজ্ঞাসা করেন, তাঁর পা মীরার ভালো লাগে না! মীরা হেসে ফেলেন। কিন্তু কোনো উত্তর দেন না। তিনি শাহিদকে একসময় প্রশ্নোত্তর থামাতে বলেন। ভিডিওটি শেয়ার করে শাহিদ লিখেছেন, পুরো ঘটনাটি তাঁর পা নিয়ে। এই পোস্টে তিনি ট‍্যাগ করেন মীরাকেও।

শাহিদ ও মীরার অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে এই ভিডিওটি। অভিনেত্রী রাশি খান্না (Rashi Khanna) ভিডিওতে কমেন্ট করে লিখেছেন, ভিডিওটি খুব মিষ্টি। অনেকেই শাহিদ ও মীরার রসায়নের প্রশংসা করেছেন। 2015 সালে মীরার সাথে বিয়ে হয় শাহিদের। 2016 সালে তাঁদের কন্যাসন্তান মিশা (Misha)-র জন্ম হয়। 2018 সালে জন্ম হয় পুত্র জৈন (Jain)-এর।

বর্তমানে শাহিদ ব্যস্ত একাধিক ফিল্মের শুটিং নিয়ে। এর মধ্যে রয়েছে আলি জাফর (Ali Zafar) পরিচালিত ফিল্ম ‘ব্লাডি ড্যাডি’। এছাড়াও খুব শীঘ্রই ওয়েব সিরিজ ‘ফর্জি’-র মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন শাহিদ।

 

View this post on Instagram

 

A post shared by Shahid Kapoor (@shahidkapoor)