whatsapp channel

Raj Kundra: স্বামী রাজ কুন্দ্রার হয়ে মুখ খুললেন শিল্পা শেট্টি, আবদার ‘আমার সিনেমা দেখুন’

টানা পাঁচ ঘণ্টা জেরা করা হয় শিল্পা শেট্টিকে। জেরার সময় উপস্থিত ছিলেন রাজ কুন্দ্রা স্বয়ং। কী বললেন শিল্পা? না এই ব্যাপারে সবটা জানা সম্ভব নয়, কারণ পুরো তথ্য রয়েছে ক্রাইম…

Avatar

HoopHaap Digital Media

টানা পাঁচ ঘণ্টা জেরা করা হয় শিল্পা শেট্টিকে। জেরার সময় উপস্থিত ছিলেন রাজ কুন্দ্রা স্বয়ং। কী বললেন শিল্পা? না এই ব্যাপারে সবটা জানা সম্ভব নয়, কারণ পুরো তথ্য রয়েছে ক্রাইম ব্রাঞ্চের হাতে। তবে জানা গিয়েছে সংক্ষিপ্ত কিছু তথ্য।

শিল্পার দাবী, যৌন উদ্দীপক ছবি এবং পর্নের মধ্যে পার্থক্য রয়েছে। রাজ পর্ন বানাতেন না বলেই তিনি জানেন।

শিল্পা এও জানান যে শিল্পার দাবি, রাজের ভগ্নীপতি রাজের কাজ দেখভাল করতেন সুদূর লন্ডন থেকে। নাম প্রদীপ বক্সি। ইনি লন্ডনে থাকেন। তিনিই এই অ্যাপের সমস্ত কাজকর্মের দায়িত্বে রয়েছেন।

রাজের বিরুদ্ধে তথ্য প্রমাণ পেলেও শিল্পার বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও রকম তথ্যপ্রমাণ পায়নি মুম্বই পুলিশ। আপাতত ছেলে মেয়েদের নিয়ে বাপের বাড়িতেই আছেন শিল্পা।

সূত্রের খবর, এদিন জেরাতে শিল্পার থেকে ‘কেনরিন’ নামক একটি সংস্থা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। জানা যায় এই ‘কেনরিন’ সংস্থাই  ‘হটশটস’ অ্যাপটি তৈরি করে। এই সংস্থার কর্মপদ্ধতি এবং আর্থিক লেনদেন নিয়েই জানতে চান গোয়েন্দারা।

এছাড়াও ভিয়ান ইন্ডাস্ট্রিজ নিয়েও প্রশ্ন করা হয় শিল্পাকে। ছেলের নাম দিয়েই এই বিজনেস। তাহলে কেন এই বিজনেস থেকে সরে যান শিল্পা? যদিও এর উত্তর শিল্পা দিয়েছেন। কিন্তু, তার পরিস্কার জবাব একটাই জানা যায়, সেটি হল তার স্বামী নির্দোষ। এদিকে, বহু বছর পর সিনেমায় কামব্যাক করছেন শিল্পা। শুক্রবার মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা। যদিও শ্যুটিং বন্ধ রেখেছেন তিনি। তবে সব কিছু ভুলে এদিন শিল্পা শেট্টি নিজের টুইটার হ্যান্ডেল থেকে ‘হাঙ্গামা টু’ নিয়ে টুইট করেন। শিল্পার কথায়,’একটি ছবি অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি ছবিটি দেখবার জন্য’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media