whatsapp channel

এই মারাত্মক ভুলের কারণে নেটদুনিয়ায় চরম ট্রোলড হলেন ‘বালিকা বধূ’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী

স্বামীর সঙ্গে মাত্র এক বছর বয়সের মেয়েকে বেড়াতে নিয়ে গিয়েছিলেন ছোটপর্দার নজরকাড়া অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেছিলেন সেই ছবি। কিন্তু সুন্দর এই ছবির জন্য প্রশংসার বদলে জুটল কড়া সমালোচনা! বিখ্যাত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্বামীর সঙ্গে মাত্র এক বছর বয়সের মেয়েকে বেড়াতে নিয়ে গিয়েছিলেন ছোটপর্দার নজরকাড়া অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় আপলোডও করেছিলেন সেই ছবি। কিন্তু সুন্দর এই ছবির জন্য প্রশংসার বদলে জুটল কড়া সমালোচনা!

Advertisements

বিখ্যাত ধারাবাহিক বালিকা বধূতে নন্দিনীর ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী মাহী বিজের শিশু কন্যা ইতিমধ্যে পার করেছে প্রথম বছর। সম্প্রতি স্বামী জয় ভানুশালীর সঙ্গে মেয়েকে বাঙ্কারে করে ঘোরাতে বেরিয়েছিলেন অভিনেত্রী। সেই নিয়ে একটি ভিডিও আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু একটা মারাত্মক ভুলের জন্য তারিফের পরিবর্তে ধেয়ে এল একের পর এক সমালোচনা।

Advertisements

আসলে এই করোনা পরিস্থিতির মধ্যে মেয়েকে নিয়ে বাইরে বেরিয়ে নিজেরা মুখে মাস্ক পরলেও শিশুটির মুখে পরান নি কোনো মাস্ক। এই নিয়েই নেটিজেনদের বিষ নজরে পড়তে হয় তাঁদের।

Advertisements

একজন নেটিজেন কমেন্টে বলেন– বাচ্চাদের কি করোনা হয় না? আবার আর একজন কটাক্ষ ছুঁড়ে দিয়ে জিজ্ঞাসা করলেন– করোনা চলে গেছে নাকি বাচ্চাকে ভ্যাকসিন দেওয়া রয়েছে? এই রকম ভাবেই একের পর এক তির্যক কমেন্ট ধেয়ে আসতে থাকে মাহীর দিকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media