whatsapp channel
Bengali SerialHoop Plus

Shristi Pandey: সুইমসুটে নেটদুনিয়ায় তাপপ্রবাহ ছড়ালেন রাজ চক্রবর্তীর ভাগ্নী সৃষ্টি!

গ্রীষ্মের প্রখর দাবদাহে জ্বলছে বাংলা। শীতাতপনিয়ন্ত্রিত যন্ত্রের আশ্রয়ে বর্তমানে অধিকাংশ বাঙালি। তবে এই গরমকেই সাঁতার কাটার বাহানা হিসাবে বেছে নিচ্ছেন অনেকেই। তাতে সান ট‍্যান হলেও ক্ষতি নেই। এই তালিকায় রয়েছেন সৃষ্টি পান্ডে (Shristi Pandey)-ও। গরমকালকে পরোয়া না করে রোদের মধ্যেই তিনি নেমেছেন সুইমিং পুলে। ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ছবিও।

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র ভাগ্নী সৃষ্টি ছোট পর্দার যথেষ্ট পরিচিত মুখ। ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এদিন সৃষ্টি তাঁর সুইমিং পুলের ঝলক ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে। সৃষ্টির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের স্লিভলেস সুইমসুট। চুল খোঁপা করে বেঁধে গোলাপি রঙের ক্লাচার দিয়ে আটকানো। মুখে মেকআপ না করলেও ঠোঁটে রয়েছে হালকা গোলাপি রঙের লিপস্টিক। চোখে অ্যানিম্যাল প্রিন্টেড ফ্রেমের কালো কাঁচের সানগ্লাস। সুইমিং পুলের ধারে ভর দিয়ে শরীর জলে ভিজিয়ে দাঁড়িয়ে রয়েছেন সৃষ্টি। এই ছবিটি তোলা হয়েছে মন্দারমণির একটি বিলাসবহুল রিসর্টে। ছবিটি শেয়ার করে সৃষ্টি লিখেছেন, তাপ প্রবাহ। এই ক্যাপশনের সাথে সূর্য ও আগুনের ইমোজি জুড়েছেন তিনি।

বর্তমানে অর্ণব বিশ্বাস (Arnab Biswas)-এর সাথে সৃষ্টির সম্পর্ক নিয়ে চলছে জল্পনা। অর্ণবের সাথে তাঁর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি দুইজনে একসাথে ঘুরতেও যান। সৃষ্টির মতো অর্ণবও পশুপ্রেমী। তিনিও অভিনয় জগতের সাথে যুক্ত। ইতিমধ্যেই ‘ফেলনা’ ও ‘বৌমা একঘর’ ধারাবাহিকে অভিনয় করেছেন অর্ণব। ‘ফেলনা’-য় তাঁর সাথে অভিনয় করেছিলেন সৃষ্টিও।

বর্তমানে ‘গোধুলি আলাপ’ ধারাবাহিকে কৌশিক সেন (Koushik Sen) অভিনীত চরিত্র অরিন্দমের বোনের মেয়ে ডোনার ভূমিকায় অভিনয় করছেন সৃষ্টি।

whatsapp logo