whatsapp channel

Mimi-Nusrat: সম্পর্কে চিড় মিমি-নুসরতের! Friendship Day-তে প্রকাশ্যে এলো আসল সত্য

পয়লা অগস্ট ছিল ‘ফ্রেন্ডশিপ ডে'। টলিউডের বন্ধুত্বের সমীকরণ গত বছরের তুলনায় অনেক বদলে গেছে। এর মধ্যেই রয়েছে দুই নায়িকার বন্ধুত্ব। নুসরত জাহান (nusrat jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইদানিং…

Avatar

HoopHaap Digital Media

পয়লা অগস্ট ছিল ‘ফ্রেন্ডশিপ ডে’। টলিউডের বন্ধুত্বের সমীকরণ গত বছরের তুলনায় অনেক বদলে গেছে। এর মধ্যেই রয়েছে দুই নায়িকার বন্ধুত্ব। নুসরত জাহান (nusrat jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ইদানিং নুসরত ও মিমিকে দূরত্ব বজায় রাখতে দেখা গেলেও ‘ফ্রেন্ডশিপ ডে’-তে ইন্সটাগ্রামে নুসরতের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন মিমি।

মিমির শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে শর্টস ও ক্রপ টপ পরে একটি গাছের উপর উঠে দাঁড়িয়ে থাকতে। নিচে দাঁড়িয়ে রয়েছেন নুসরত। নিচে হলুদ রঙের স্কার্ট ও কালো-সাদা স্ট্রাইপড টপ পরে মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন নুসরত। এছাড়াও অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জি (anindya chatterjee)- সহ কয়েকজন বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করেছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়ে মিমি লিখেছেন, বন্ধুদের জন্য তাঁর জীবনটা সুন্দর। মিমির পোস্টে কমেন্ট করে নুসরতও মিমিকে ‘বোনুয়া’ সম্বোধন করে বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। নুসরত তাঁর কমেন্টের সঙ্গে একটি হার্ট ইমোজিও জুড়েছেন।

নেটিজেনদের একাংশ নুসরত ও মিমিকে তাঁদের মধ্যের দূরত্ব কমানোর কথা বলেছেন। নুসরত কিন্তু ফ্রেন্ডশিপ ডে-তে ইন্সটাগ্রামে লিখেছেন, যাঁরা সঠিক মূল‍্য বোঝেন, শুধু হ্যাং আউট করার জন্য যাঁরা পাশে আসেন না, বলপূর্বক ভুল পথে চালিত করে জীবনকে নিচু স্তরে নিয়ে আসেন না, তাঁদের সঙ্গে থাকা উচিত।

ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, মিমি অনেক আগেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতেন। কিন্তু দেখা যাচ্ছে, যশ দাশগুপ্ত (yash Dasgupta)-র সঙ্গে নুসরতের সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পর নিজেকে ধীরে ধীরে সরিয়ে নিয়েছেন মিমি। শ্রাবন্তী (Srabanti chatterjee) ও তনুশ্রী (Tanushree chakraborty) এই মুহূর্তে নুসরতের কাছের বন্ধু হয়ে উঠেছেন। প্রায়ই শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গে পার্টি করার ছবি শেয়ার করেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media