whatsapp channel

Tithi Basu: অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে নেটদুনিয়ায় ভাইরাল মা সিরিয়ালের ঝিলিক

এতদিন ধরে নেটদুনিয়ায় ছবি শেয়ার করলেই ট্রোল হতে হয়েছে তিথি বসু (Tithi Basu)-কে। কোনো প্রতিক্রিয়া না জানিয়ে তিনি নিজের কাজ করে গিয়েছেন। এবার ছবি শেয়ার করে সমস্ত ট্রোলের উত্তর দিলেন…

Avatar

HoopHaap Digital Media

এতদিন ধরে নেটদুনিয়ায় ছবি শেয়ার করলেই ট্রোল হতে হয়েছে তিথি বসু (Tithi Basu)-কে। কোনো প্রতিক্রিয়া না জানিয়ে তিনি নিজের কাজ করে গিয়েছেন। এবার ছবি শেয়ার করে সমস্ত ট্রোলের উত্তর দিলেন তিথি।

তিথি ইন্সটাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করে লিখেছেন তাঁর ফিটনেস জার্নির কথা। তিনি লিখেছেন, যখন সবাই তাঁকে বডিশেমিং করতেন, তাঁকে নিয়ে মজা করতেন সেগুলি তাঁকে সাহায্য করত তাঁর ফিটনেস গোলের দিকে এগিয়ে যেতে। তিনি আগেও খেতে ভালোবাসতেন, এখনও ভালোবাসেন। কিন্তু তবু এখন তিনি চিন্তিত হয়ে পড়েন, আবারও মোটা হয়ে যাবেন না তো! তাই বেশি খাবার খেলে, তিনি ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়ে দেন। তিনি কোনো ডায়েট অনুসরণ করেন না। শুধুমাত্র নিজের ওয়ার্কআউটের প্রতি ফোকাস থাকেন। তাঁর ফিটনেস জার্নির বর্ণনার শেষে তিনি মজা করে লিখেছেন, এবার তিনি গিয়ে চকোলেট খাবেন।

স্টার জলসা জনপ্রিয় সিরিয়াল ‘মা’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন তিথি। এই সিরিয়ালে ঝিলিকের ভূমিকায় তিথির অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু ‘মা’ শেষ হয়ে যাওয়ার পর তিথি খুব কম কাজ করেছেন। আপাতত পড়াশোনা করতে চান তিথি। পড়াশোনা শেষ করে আবারও ফিরতে চান অভিনয়ে।

দীর্ঘদিন ধরে দেবায়ুধ পাল (Debayudh Paul)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিথি। চলতি বছরে দেবায়ুধের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করে তিথি জানান, তিনি দেবায়ুধকেই বিয়ে করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media