whatsapp channel

Soumitrisha Kundu: ‘দেবের বিছানায় গিয়ে সিনেমায় সুযোগ পেয়েছে’, নিন্দুকদের কটাক্ষে কি বললেন পর্দার ‘মিঠাই’!

শেষ হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর শুটিং। ছোট পর্দার পর এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শেষ হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর শুটিং। ছোট পর্দার পর এবার বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন মিঠাইরানি ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বিপরীতে অভিনয় করছেন দেব (Dev)। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত এই ফিল্মের নাম ‘প্রধান’ ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। আগামী অগস্ট মাস থেকে শুরু হতে চলেছে ‘প্রধান’-এর শুটিং। কিন্তু তার আগেই নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হয়েছেন সৌমিতৃষা।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ লিখেছেন, দেবের পা চেটে অথবা দেবের বিছানায় গিয়ে নায়িকা হয়ে গেলেন সৌমিতৃষা। অনেকে দেব ও সৌমিতৃষার উচ্চতার পার্থক্য নিয়ে কটাক্ষ করেছেন। অপরদিকে সৌমিতৃষার অনুরাগীদের একাংশ এই ধরনের কটাক্ষের প্রতিবাদ করেছেন। তাঁদের উদ্দেশ্যে নেটিজেনদের একাংশ লিখেছেন, সৌমিতৃষার অনুরাগীরা চাইছেন, তাঁদের প্রিয় নায়িকার সাথে দেব প্রেম করুন ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-কে ভুলে যান। সাম্প্রতিক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে সৌমিতৃষা বলেন, ‘মিঠাই’ তাঁর সন্তানসম। এর সাথে ‘প্রধান’-এ সুযোগ পাওয়ার কোনো সম্পর্ক নেই। এক ধাপ করে এগিয়ে যাওয়ার নাম হল জীবন বলে মনে করেন সৌমিতৃষা। সৎ পথে থেকে, নিষ্ঠা ও দর্শকদের ভালোবাসার সাথে এগিয়ে যেতে চান তিনি।

Advertisements

কটাক্ষ প্রসঙ্গে সৌমিতৃষা বললেন, দুই শ্রেণীর মানুষ থাকেন। অন্যের সাফল্য দেখে একদল অনুপ্রাণিত হন ও পরিশ্রম করে এগিয়ে যেতে চান। অপর দল মনে করেন, সাফল্য এমনিই এসে গিয়েছে। কিন্তু দ্বিতীয় দলের মানুষরা কোনোদিন সাফল্যের মুখ দেখতে পান না। এই কারণে তাঁরা সামনে এগিয়ে যাওয়া মানুষদের পিছনে টানতে চান। আপাতত ‘প্রধান’-এর জন্য নিজেকে তৈরি করতে চান সৌমিতৃষা।

Advertisements

‘প্রধান’ সম্পূর্ণ পারিবারিক ফিল্ম। এই ফিল্মে মুখ্য ভূমিকায় দেব ও সৌমিতৃষা ছাড়াও থাকছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। আগামী ক্রিসমাসের ছুটিতে মুক্তি পাবে ‘প্রধান’।

Advertisements

whatsapp logo
Advertisements