BollywoodHoop Plus

Monalisa: শাড়ি ব্লাউজ খুলে স্বল্প বিকিনিতে নেটিজেনদের ঘুম কাড়লেন লাস্যময়ী ‘ঝুমা বৌদি’

মোনালিসা (Monalisa) প্রায়ই খোলামেলা পোশাকে নিজের ছবি শেয়ার করেন। বাদ যায় না বিকিনিও। বঙ্গতনয়া মোনালিসা তাতেও স্বচ্ছন্দ। ইদানিং তাঁকে অভিনয় থেকে দূরে থাকতে দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। শীতকালেও উলের ব্রালেট পরে ছবি শেয়ার করতে কুন্ঠিত হননি মোনালিসা। তবে এবার শীত শেষ হয়ে আসতে চলেছে গরমের মরসুম। মরসুমের গোড়াতেই নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন মোনালিসা।

সম্প্রতি মোনালিসা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তাঁর শেয়ার করা ছবিগুলিতে মোনালিসার পরনে রয়েছে কালচে সবুজ রঙের হল্টারনেক বিকিনি। বিকিনিটি হাই ওয়েস্ট। তবে উন্মুক্ত রয়েছে মোনালিসার নাভি। ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। এটি একটি পুশ আপ বিকিনি। ফলে মোনালিসার স্তনের অনেকখানি অংশ দৃশ্যমান হয়েছে। সুইমিং পুলের নীল জলের ধারে বসে ছবি তুলেছেন মোনালিসা। কখনও তাঁকে দেখা যাচ্ছে নীল জলে পা ডুবিয়ে চারিদিকে জল ছিটাতে। হালকা মেকআপ করেছেন মোনালিসা। চুলে বাঁধা রয়েছে খোঁপা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মোনালিসা লিখেছেন, ঢেউ তৈরি করা যাক। তার সাথে তিনি জুড়েছেন ডলফিনের ইমোজি।

নিশা রাওয়াল (Nisha Rawal) মোনালিসার ছবির কমেন্ট বক্সে একটি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। কলকাতার মেয়ে মোনালিসা ভোজপুরি ফিল্মের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। তবে তিনি সর্বাধিক পরিচিতি পান ‘বিগ বস’-এর দৌলতে। এই শো থেকে বেরোনোর পর একের পর এক হিন্দি ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করেছেন মোনালিসা। এমনকি হইচই-এ ‘দুপুর ঠাকুরপো সিজন 2’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন তিনি।

হিন্দি, বাংলা, ভোজপুরি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ও ওড়িয়া ভাষাতেও কাজ করেছেন মোনালিসা। বিয়ে করেছেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত (Vikranth singh Rajput)-কে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo