Hoop StoryHoop Viral

Viral Photo: বরফ পড়েছে খোদ কলকাতায়! জেনে নিন আসল ঘটনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পর্দায় দেখা যাচ্ছে কলকাতায় বেরোনোর সেই হলুদ ট্যাক্সি এবং ভিক্টোরিয়া মেমোরিয়াল ট্রাম এর ওপরে একেবারে পুরো সাদা চাদরের মতন বরফ জমা পড়ে গেছে। তবে এই দু তিন দিন ধরে কলকাতায় যে হারে ঠান্ডা পড়েছে এই কলকাতাবাসি ছবিগুলো দেখে ভেবে ফেলেছে সত্যি বোধ হয় কলকাতায় এমন পুরো বরফ জমতে পারে কিন্তু বিষয়টি একেবারেই সত্যি নয়। আপনি যদি একটু বিষয়টা নিয়ে মাথা ঘামান, তাহলে ভাববেন আপনার বাড়ির আশেপাশে যদি বরফ না পড়ে, তাহলে ভিক্টোরিয়ার উপর বরফ পড়বে কি করে।

শুধুমাত্র কলকাতাতেও নয় দিল্লিতে ও নাকি এমনই পরিস্থিতি দিল্লির মানুষ যেন এই ছবিগুলো দেখে রীতিমতন অবাক হচ্ছেন, আশেপাশে তো কই বরফের কিছুই দেখতে পাচ্ছে না। কিন্তু ঠান্ডা পড়েছে নিঃসন্দেহে তবে বরফ পড়ার মতন ঠান্ডা এই বছরে হয়তো পড়েনি, যে ছবিগুলো দেখা যাচ্ছে সেটাই হয়তো আমাদের ভবিষ্যৎ কে ভেবেছিল কলকাতাতে এমন কোন ঠান্ডা পড়বে।

কেমন হবে বরফে ঢাকা দিল্লি-কলকাতা?এআই’র মাধ্যমে তৈরি ছবিগুলো বানিয়েছেন অংশুমান চৌধুরী। টুইটার এই ছবিগুলো পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ক্যাপশনে লিখেছেন, তুষারপাত হলে দেশের বড় শহরগুলোর অবস্থা এমন হতো।

টুইটারে দিল্লি ও কলকাতার এমন ছবিতে শেয়ার তার মধ্যেই চলছে ট্রাম। আরেকটি ছবিতে দিল্লির আইকনিক ‘ইন্ডিয়া গেট’ দেখানো হয়েছে। তবে সেটিও বরফে ঢাকা।করেছে তাতে দেখা যাচ্ছে বরফের রাস্তার মধ্যে দিয়ে গড় গড়িয়ে চলছে ট্রাম্প ভিক্টোরিয়া একেবারে সাদা বরফে ঢেকে গেছে কলকাতার বিশ্ব বিখ্যাত হলুদ রঙের ট্যাক্সি এর উপরে পড়েছে বরফের টুকরো।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক