whatsapp channel

মা হওয়ার পর ছেলেকে ছেড়ে বন্ধুদের সঙ্গে প্রথম ‘হ্যাং আউট’ অভিনেত্রী শুভশ্রীর

১১ই সেপ্টেম্বরে সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজশ্রী । ছেলেকে…

Avatar

HoopHaap Digital Media

১১ই সেপ্টেম্বরে সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজশ্রী । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগমেন্সির সময় থেকে ছুটি নিয়েছেন অভিনয় থেকে। আর করোনা আবহে বন্ধুদের সাথে বেরোনো বন্ধ হয়ে গিয়েছে।

ছেলে ইউভানের জন্মের মা বাবা দুজনেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভাবের বয়স দুমাসহ হতে চললো। কিন্তু এখন থেকেই তিনি সোশ্যাল মিডিয়ার সুপারস্টার। ইউভানকে এক ফোঁটা দেখার জন্য অধীর আগ্রহী থাকে রাজশ্রীর ফ্যানেরা। ইতিমধ্যে প্রেগনেন্সিতে অনেকটাই ওয়েট বেড়ে গেছে অভিনেত্রীর। ছেলেকে নিয়ে দিন কেটে যায় সারাদিন। অবশ্য আবার জিমে যাওয়া শুরু করেছেন শুভশ্রী অবশ্য ছেলেকে সময় দিয়ে।

সামনেই ছিল দুর্গাপুজো তখনও বাইরে সেরকম যাননি রাজশ্রী। ছেলেকে নিয়ে বাড়িতেই মজার মজার ছবি তোলেন। শুধু দুদিন দিদির বাড়িতে পুজোতে গিয়েছিলেন। ১০ দিন আগেই শুভশ্রী ৩০ তম জন্মদিন ছিল সেখানেও বন্ধু বান্ধবদের উপস্থিতি ছিলনা। পরিবারের সদস্য, স্বামী আর ইউভানকে নিয়ে নিজের জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী।

যতই মা হোক, কিন্তু কতদিন আর ঘরবন্দী থাকবেন। তাই এবার একদিনের জন্য কাছের বন্ধুদের সাথে ঘুরুঘুরু করতে বেরোলেন অভিনেত্রী। তাই তো সুন্দর করে সাজুগুজু করে বন্ধুদের সঙ্গে রবিবার প্রথম হ্যাংআউটে মজলেন শুভশ্রী। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। এই দিন সবুজ টিশার্ট পড়ে বন্ধুদের সাথে ডিনারে গিয়েছিলেন। সেই ছবি এখন রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ফিরে এসে আবার নিজের জগত অর্থাৎ ইউভানকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। ছেলের সাথে নিজের ইন্সটা স্টোরিতে ক্যপশানে লেখেন নায়িকা, ” টলি নায়িকা লিখেছেন, “ব্যাক টু মাই ওয়ার্ল্ড”। সেই ছবিও রীতিমতো ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media