Advertisements

Roosha Chatterjee: ‘আমার কুংফু পাণ্ডা’, প্রথম বিবাহবার্ষিকীতে স্বামীর জন্য আদুরে বার্তা রুশার

Nirajana Nag

Nirajana Nag

Follow

সময় বহিয়া যায় নদীর স্রোতের প্রায়। গত বছরই বিয়ে করেছিলেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। প্রিয় অভিনেত্রী আচমকাই বিয়ে করে নেওয়ায় অবাক হয়েছিলেন অনুরাগীরা। দীর্ঘদিনের অভিনয় কেরিয়ারে ইতি টেনে হঠাৎ করেই প্রবাসী স্বামীর সঙ্গে তিনি পাড়ি জমান বিদেশে। সেই থেকে মার্কিন মুলুকেই থাকছেন রুশা। সেখানেই সংসার পেতে বসেছেন তিনি। অভিনয়কে জানিয়েছেন বিদায়। এবার বিয়ের প্রথম বর্ষপূর্তি উদযাপন করলেন রুশা।

বিয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রুশা। বিয়ের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমার কুংফু পাণ্ডা। তোমায় বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা। তোমায় খুব ভালোবাসি বর’। পালটা স্বামী অনুরণও মিষ্টি শুভেচ্ছা জানান স্ত্রীকে। প্রথম বিবাহ বার্ষিকীতে অনুরাগীদের এক বিরাট সারপ্রাইজ দিয়েছেন রুশা। যদিও তা মোটেই সুখকর নয় তাঁর ভক্তদের কাছে। রুশার ইনস্টাগ্রাম প্রোফাইলটি এখন উধাও। তার বদলে রয়েছে অন্য একটি প্রোফাইল, যেটি প্রাইভেট করা। তবে টেলি পাড়ার অনেকেই ফলো করেন প্রোফাইলটি। নেটিজেনরা মনে করছেন, এভাবেই নিজেকে ভক্তদের থেকে আরো দূরে সরিয়ে নিয়েছেন রুশা।

দীর্ঘ ১৩ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন রুশা। জনপ্রিয়তাও পেয়েছিলেন আকাশ ছোঁয়া। হঠাৎ করেই সবকিছু ছেড়ে ছুড়ে তিনি বিয়ে করে নেন। ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ ছিলেন তিনি। একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন। ‘তোমায় আমায় মিলে’র উষসী এখনো অনেক সিরিয়ালপ্রেমীর মনে রয়ে গিয়েছেন। কিন্তু সেই রুশা এখন বিনোদন ইন্ডাস্ট্রির লাইমলাইট থেকে অনেক দূরে। বিয়ে করে প্রবাসী হয়ে গিয়েছেন তিনি।

বিয়ের সময়ে কম ট্রোলড হতে হয়নি রুশাকে। স্বামী অনুরণের উচ্চতা তাঁর থেকে কম হওয়ায় কুৎসিত কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। তবে কোনো উত্তর দেননি রুশা। মার্কিন মুলুকে সংসার গড়ে অভিনয় জগৎকেও চিরতরে বিদায় জানিয়েছেন তিনি। আর কোনোদিনই অভিনয়ে ফিরবেন না বলেই জানিয়েছেন রুশা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow