Bengali SerialHoop Plus

বিয়ের ৩ বছরের মধ্যেই ভাঙছে সংসার, বিচ্ছেদের মুখে ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন জগতের তারকাদের মধ্যে সম্পর্কের ভাঙা গড়া লেগেই থাকে। সাম্প্রতিক সময়ে একাধিক তারকা দম্পতির বিচ্ছেদের (Divorce) গুঞ্জন শোনা যাচ্ছে। যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জনে সম্প্রতি চাঞ্চল্য ছড়িয়েছে নেট মাধ্যমে। এর মাঝেই আবার এক টেলি অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদের খবর উঠে ছল সংবাদ শিরোনামে। তিনি অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। বিয়ের তিন বছরের মাথায় নাকি সংসার ভেঙে গিয়েছে অভিনেত্রীর।

বছর তিন আগে কল্লোল চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সোহিনী। সে সময় ‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। তিন বছর কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, আলাদা হয়ে যাচ্ছেন তাঁরা। বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের ব্যাপারে প্রশ্ন করতে সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল সোহিনীর তরফে। কিন্তু তিনি জানান, এই মুহূর্তে এ বিষয়ে তাঁর কথা বলা সম্ভব নয়।

স্বামী কল্লোলকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছেন সোহিনী। ইনস্টাগ্রামে তাঁদের যুগল ছবিও উধাও। ফেসবুকে সেসব ছবি এখনো রয়ে গেলেও সম্প্রতি সোহিনীর জন্মদিনেও দেখা মেলেনি তাঁর স্বামীর। তবে সোহিনীর জন্মদিনে একটি পোস্ট করে কল্লোল লেখেন, ‘শুভ জন্মদিন (সরি)’। যদিও কেন তিনি সরি বলেছেন তা স্পষ্ট হয়নি।

প্রসঙ্গত, এর আগেও একবার সোহিনীর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। গত বছরের মাঝামাঝি সময়ে তাঁর ডিভোর্সের গুঞ্জন শোনা গেলেও তখন অবশ্য ব্যাপারটা হেসেই উড়িয়ে দিয়েছিলেন সোহিনী। পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, ডিভোর্স হচ্ছে না। একথা তিনি হলফ করে বলতে পারেন। তবে এবারে এখনো পর্যন্ত কোনো মন্তব্য শোনা যায়নি সোহিনীর তরফে।