whatsapp channel
Bengali SerialHoop Plus

মামাশ্বশুরের মন জয় করতে চিতল মাছের মুইঠ‍্য‍া রাঁধবে মিঠাই, বাজার করে আনবে সিদ্ধার্থ!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ চলতি সপ্তাহেও টিআরপি রেটিংয়ে শীর্ষস্থানে রয়েছে। মিঠাই সিদ্ধার্থকে ডিভোর্স দিলেও সিদ্ধার্থ ডিভোর্স পেপারে সই করেনি। বরং সে দাদাই-এর সাথে চ্যালেঞ্জ নিয়েছে, সে মিঠাই-এর সঙ্গে এক ছাদের তলায় স্বামী-স্ত্রীর মতো থেকে দেখিয়ে দেবে।

এরপরেই ফুলশয‍্যার রাতে মিঠাই-এর সঙ্গে আবারও সিদ্ধার্থর ঝগড়া বাধে। ভারী গয়নার জন্য মিঠাই ঘুমাতে না পেরে এপাশ-ওপাশ করে। ফলে সিদ্ধার্থর ঘুমাতে অসুবিধা হয়। এরপর সিদ্ধার্থ নিজেই মিঠাই-এর গয়না খুলে দেওয়ার জন্য ইউটিউবের শরণাপন্ন হয়। কিন্তু গয়না খোলার কোনো ভিডিও না দেখতে পেয়ে সে নিজেই গয়না খুলতে উদ্যোগী হয়। পরের দিনের লুচি চ্যালেঞ্জও ইচ্ছা না হলেও সামলে নেয় সিদ্ধার্থ। কিন্তু একটা চ্যালেঞ্জের রেশ কাটতে না কাটতেই সিদ্ধার্থর সামনে হাজির হয় নতুন চ্যালেঞ্জ। খুব শীঘ্রই তাদের বাড়িতে আসছেন সিদ্ধার্থর মামাদাদু অর্থাৎ দাদাই-এর শালা।

তিনি মিঠাই-এর হাতের চিতল মাছের মুইঠ‍্যা খেতে চান। ফলে পরিবারের সদস্যরা সিদ্ধার্থকে মাছ কেনার চ্যালেঞ্জে ফাঁসিয়ে দিয়েছেন। কিন্তু সিদ্ধার্থ কি পারবে বাজার থেকে ভালো চিতল মাছ কিনে আনতে? মিঠাই কি পারবে সকলের মনের মতো চিতল মাছের মুইঠ‍্যা বানাতে?

মোদক পরিবারের সম্মান বাঁচাতে সিদ্ধার্থর সঙ্গে মিঠাই-এর বিয়ে হয়েছিল। জীবনের এত বড় মোড়ে দাঁড়িয়ে সিদ্ধার্থ ও মিঠাই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও তা তাদের মন থেকে নেয়নি। সত্যিই কি তারা একে অপরকে ভালোবাসে? মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu), সিদ্ধার্থর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)।

whatsapp logo