BollywoodHoop Plus

বিয়ের চার মাসের মধ্যেই যমজ সন্তানের মা হলেন শাহরুখের নায়িকা!

বলিউডে আপাতত চলছে ‘আলিয়া ভাট জমজমাট’ পর্ব। কারণ তিনি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন। সারাদিন যাঁরা নিজেদের নারীবাদী, আধুনিকমনস্ক বলে দাবি করেন, এই ক্ষেত্রে সবচেয়ে বেশি গসিপ তাঁরাই করছেন। কিন্তু এবার গসিপের মাত্রা নিল ইউ টার্ন। সৌজন্যে নয়নতারা (Nayantara)। কারণ বিয়ের মাত্র চার মাসের মধ্যেই নয়নতারা মা হলেন যমজ পুত্রসন্তানের।

চলতি বছর 9 ই জুন অত্যন্ত জাঁকজমক করে সাতপাকে বাঁধা পড়েছিলেন দক্ষিণী পরিচালক ভিগনেশ শিবান (vignesh Shivan) ও অভিনেত্রী নয়নতারা। কিন্তু বিয়ের চার মাসের মধ্যেই লক্ষ্মীপুজোর দিন টুইট করে যমজ পুত্রসন্তান ভূমিষ্ঠ হওয়ার সুখবর দিলেন ভিগনেশ। এদিন তিনি লিখেছেন, নয়নতারা ও তিনি ‘আম্মা’ ও ‘আপ্পা’ হলেন। তাঁদের প্রার্থনা ও পূর্বপুরুষদের আশীর্বাদে তাঁদের ঘরে এসেছে যমজ পুত্রসন্তান। নবজাতকদের জন্য সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন ভিগনেশ। টুইটের সাথে ভিগনেশ শেয়ার করেছেন কয়েকটি ছবি যাতে নবজাতকদের পায়ে চুম্বন করতে দেখা যাচ্ছে ভিগনেশ ও নয়নতারাকে।

তবে নয়নতারা আদৌ অন্তঃসত্ত্বা ছিলেন কিনা অথবা তিনি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন কিনা তা জানা না গেলেও নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে বলতে শুরু করেছেন, আলিয়া ভাট (Alia Bhatt)-কেও হারিয়ে দিয়েছেন তিনি। 2015 সাল থেকে সম্পর্কে ছিলেন ভিগনেশ ও নয়নতারা। গত বছর একটি টেলিভিশন শোয়ে নয়নতারা জানিয়েছিলেন, তাঁদের বাগদান হয়ে গিয়েছে। এরপর নয়নতারা ও ভিগনেশ লিভ-ইন করতে শুরু করেন। চলতি বছরের 9 ই জুন মহাবলীপুরমের শেরাটন পার্কে রিসর্টে তাঁদের বিয়ে হয়। তারকাখচিত এই বিয়েতে উপস্থিত ছিলেন রজনীকান্ত (Rajnikanth), শাহরুখ খান (Shahrukh Khan) প্রমুখ।

খুব শীঘ্রই ‘জওয়ান’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ ঘটতে চলেছে নয়নতারার। অপরদিকে তাঁর আগামী ফিল্ম ‘একে 62’ পরিচালনায় ব্যস্ত রয়েছেন ভিগনেশ।

whatsapp logo