whatsapp channel

Nusrat Jahan: “চোরের এত ফ্যাশন কিসের?” নুসরতের বার্বি লুক দেখে কটাক্ষ নেটপাড়ার

২০১১ সালে 'শত্রু' ছবির মধ্যে দিয়ে টলিউডে পা রাখেন নুসরত। বাস্তবেও অনেকের শত্রু হয়ে উঠেছেন বটে। জীবনের শুরু থেকে নানান বিতর্কে বারবার জড়িয়েছেন তিনি। কখনো পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ড তো…

Avatar

Susmita Kundu

২০১১ সালে ‘শত্রু’ ছবির মধ্যে দিয়ে টলিউডে পা রাখেন নুসরত। বাস্তবেও অনেকের শত্রু হয়ে উঠেছেন বটে। জীবনের শুরু থেকে নানান বিতর্কে বারবার জড়িয়েছেন তিনি। কখনো পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ড তো কখনো বিয়ে করে বিয়েকে অস্বীকার করার মতো ঘটনা, কখনো গর্ভবতী হওয়ার পরেও সন্তানের পিতৃপরিচয় নিয়ে রহস্য করা, এবারে তিনি জড়িয়েছেন ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডে। হ্যাঁ, নুসরতের বিরুদ্ধে ED র কাছে অভিযোগ যায়, এবং সেই সূত্রে জানা যায় যে তিনি এবং তার সংস্থা ফ্ল্যাট দেওয়ার নামে একাধিক মানুষের থেকে মোটা অঙ্কের টাকা নেন, কিন্তু সময় পেরিয়ে গেলেও তারা ফ্ল্যাট পায় না।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এই তৃণমূল সাংসদের নামে ধেয়ে আসছে একাধিক কটুক্তি। কেউ বলছে ‘চোর’ তো কেউ বলছে ‘থু’, তো কেউ বলছে “চোরের মায়ের এত ফ্যাশন কিসের?” একবার নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইলের কমেন্ট বক্স খুললেই দেখা যাবে একাধিক নিন্দনীয় কমেন্টের ঝড়।

নুসরত অবশ্য ভীষণ স্ট্রং একজন নারী। কে কি বললো তাতে তার কিস্যু যায় আসে না। নুসরত বরাবর বেপরোয়া। নিজের ইচ্ছামত কাজ করতেই বেশি পছন্দ করেন, আর সেই কারণেই মানুষের দু চারটে নেগেটিভ কমেন্ট তার কাছে জাস্ট হাতের ময়লা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

সম্প্রতি, নুসরত একটি ফটোশ্যুট করেছেন। একটা পিঙ্ক রঙের পোশাকে সেজে সুইমিং পুলের ধারে বসে একাধিক পোজ দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, “গোলাপি আভায় দিবাস্বপ্নের মতো এই পোশাক”। আর হ্যাশট্যাগ দিয়েছেন বার্বি ও ভাইবস। হলিউড-বলিউড-টলিউড নির্বিশেষে একাধিক তারকা এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন। তাই, নুসরত নিজেও সামিল হয়েছেন, তিনিও নিজেকে Barbie লুকে পেশ করেছেন। তাহলে কি নুসরত ভুলে গেলেন তিনি ফ্ল্যাট দুর্নীতি কাণ্ডে কেচ্ছা কেলেঙ্কারি মামলায় নিজেকে জড়িয়ে ফেলেছেন? অবশ্য, এই প্রসঙ্গে নুসরত সাহসের সঙ্গে মিডিয়ার সামনে বলেছেন যে যেই ‘সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার’ নামক একটি সংস্থা থেকে ঋণ নিয়ে ফ্ল্যাটটি কিনেছিলেন এবং সুদ-সহ সেই টাকা ফেরতও দিয়েছেন। অবশ্য, ওই সংস্থার ডিরেক্টর নুসরতের এই বক্তব্যকে খারিজ করে দেন। এখন দেখার ব্যাপার কে ভুল আর কে ঠিক। তবে, বার্বি লুকে নুসরত এখন পোজ দিতে ভীষণ ব্যস্ত।

whatsapp logo