BollywoodHoop Plus

Arijit Singh: প্রোপোজাল থেকে বিয়ে, কোয়েলকে কিভাবে বিয়ে করলেন অরিজিৎ!

তিনি বর্তমানে হিন্দি তথা বাংলা বিনোদন জগতের এক নম্বর বিধাতা বয়ে চলে। এমন তো নয় যে কোনো একটি রেসিপি রাঁধতে, এ হল মহাযজ্ঞ। তাঁর সুরের মূর্ছনায় হৃদয় কখনো আনন্দ, কখনো যন্ত্রণায় ভরে ওঠে। হ্যাঁ তিনি অরিজিৎ সিং (Arijit Singh) সোশ্যাল মিডিয়ায় তাঁর খ্যাতি চোখে পড়ার মতো। বাস্তব জীবনে কোয়েল সিং এর সঙ্গে সুখী দাম্পত্য অরিজিতের। ব্যক্তিগত জীবন সম্পূর্ণ আড়ালে রাখেন গায়ক। তবে সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে কোয়েলকে নিয়ে মুখ খুলেছেন তিনি।

ভিডিওতে অরিজিৎকে প্রশ্ন করা হয়, প্রথম প্রোপোজটা কে করেছিল? উত্তরে লজ্জা লজ্জা মুখে গায়ক উত্তর দেন, তিনিই করেছিলেন। এরপর তাঁকে প্রশ্ন করা হয়, গান গেয়ে প্রোপোজ করেছিলেন নাকি? শুনেই অরিজিৎ বলে ওঠেন, না না, একদম নর্মাল ভাবে। তিনি জানান, তাঁরা পরস্পরকে ছোট থেকেই চিনতেন। এক সঙ্গে পড়াশোনা করতেন দুজনে। সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে চোখে চোখে কোনো ইশারা যে হয়নি সেটা স্পষ্ট করে দিয়েছেন অরিজিৎ। অরিজিৎ এও জানান, তাঁরা গোপনে বিয়ে করেছিলেন।

বাস্তবিকই একে অপরের পরিপূরক অরিজিৎ এবং কোয়েল। গোটা বিশ্বে জনপ্রিয়তা পাওয়া অরিজিৎ যেমন লাইমলাইট থেকে দূরে সরে থাকতে চান, কোয়েলও হয়ে উঠেছেন তাঁর যোগ্য সহধর্মিনী। মাটির মানুষ দুজনেই। সহজ সরল অরিজিতের জন্য কোয়েলকেই তৈরি করে পাঠিয়েছিলেন বিধাতা।

প্রসঙ্গত, কোয়েল ছিলেন অরিজিতের ছোটবেলার বান্ধবী। শোনা যায়, গায়কের মতো তাঁরও আগে একবার বিয়ে হয়েছিল। অরিজিতের সঙ্গে তারাপীঠে বিয়ে করেন তিনি। গায়কের প্রথম বিয়ে বা স্ত্রীর ব্যাপারে কোনো তথ্যই পাওয়া যায় না। তবে শোনা যায়, প্রথম বিয়ে থেকে এক পুত্র সন্তানও হয় তাঁর, যে এখন অরিজিৎ এবং কোয়েলের সঙ্গেই থাকে। যদিও এর বাস্তবতা প্রমাণ হয়নি কখনো। শোনা যায়, ২০১৪ সালে তারাপীঠ মন্দিরে লুকিয়ে বিয়ে করেন অরিজিৎ কোয়েল। দুই ছেলেকেও লাইমলাইট থেকে দূরেই সরিয়ে রেখেছেন তাঁরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই