Advertisements

Mouni Roy: মেদহীন ছিপছিপে ফিগারে খোলামেলা বিকিনি, সমুদ্র সৈকতে ঝড় তুললেন মৌনি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছোটপর্দা থেকে উঠে বলিউডে বড়পর্দায় জায়গা করে নিয়েছেন যে সমস্ত বঙ্গকন্যারা, তাদের মধ্যে অন্যতম হলেন মৌনি রায় (Mouni Roy) । কোচবিহারের এই বাঙালি কন্যে তাঁর অভিনয় এবং সৌন্দর্য দিয়ে মন জয় করে চলেছেন সকলের। পর্দায় তো বটেই, সোশ্যাল মিডিয়াতেও মৌনির জনপ্রিয়তা দেখার মতো। বিপুল ফ্যানবেস রয়েছে তাঁর।

অন্যান্য তারকাদের মতো সোশ্যাল মিডিয়াকে তিনিও বেশ গুরুত্ব দিয়েই বিচার করেন। ৩২ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে অনুরাগীদের মজিয়ে রাখেন মৌনি। ঘুরতেও বেশ ভালোবাসেন তিনি। কর্মসূত্রে হোক বা নিছক ছুটি কাটাতে, প্রায়ই বিদেশের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। সেই সব ছবিও স্থান পায় মৌনির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

তবে সম্প্রতি কিছু ছবির কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন মৌনি। এই ছবিগুলি দেখেও বোঝা যাচ্ছে, কোথাও ঘুরতে গিয়েই ছবিগুলি তুলেছেন তিনি। নীল বিকিনিতে ধরা দিয়েছেন মৌনি। তাঁর মেদহীন তন্বী ফিগারে এই বিকিনি লুক দারুণ মানিয়েছে। সমুদ্রের ধারে বালিতে শুয়ে একের পর এক পোজ দিয়েছেন অভিনেত্রী। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তে।

প্রসঙ্গত, মৌনি প্রথম জনপ্রিয়তা পান টেলি সিরিজ ‘নাগিন’ দিয়ে। নাগিনের ভূমিকায় অভিনয় করে ব্যাপক নজর কেড়েছিলেন তিনি। এছাড়াও আরো বেশ কিছু হিন্দি সিরিয়ালে দেখা গিয়েছিল তাঁকে। মৌনির বড়পর্দায় প্রথম ছবি ‘গোল্ড’। অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। তবে বক্স অফিসে বিশেষ দাগ কাটতে পারেনি ছবিটি। তবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে খল নায়িকা হিসেবে মৌনির অভিনয় দর্শকদের বিশেষ পছন্দ হয়েছিল। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওতেও মুখ দেখিয়েছেন মৌনি রায়। কোচবিহারের মেয়ে মৌনি বর্তমানে বেশ চর্চায় থাকেন বলি পাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow