BollywoodHoop PlusHoop Sports

Virat-Anushka: ঘর ছেড়ে মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিলেন ‘বিরুষ্কা’ জুটি! কেন এই সিদ্ধান্ত?

বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma), ক্রিকেট ও বলিউড যে জুটিতে মিলেমিশে একাকার হয়ে যায়। তার শুধু ভারত নয়, দেশের বাইরেও এই বিরুষ্কা জুটির নামডাক বেশ আছে। প্রায়ই নানা কিছু করে চর্চায় থাকেন কোহলি দম্পতি। আর এবার তারা মুম্বাইয়ের জুহুতে ভাড়া নিলেন এক বিলাসবহুল ফ্ল্যাট। কিন্তু একটি নিজস্ব ফ্ল্যাট থাকা সত্ত্বেও আবার ফ্ল্যাট ভাড়া কেন নিলেন বিরুষ্কা? এই ফ্ল্যাটের ভাড়াই বা কত? কি বিশেষত্ব রয়েছে নতুন এই ফ্ল্যাটে? দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

জানা গেছে, মুম্বাইয়ের সৈকত শহর জুহুতে যে ফ্ল্যাটটি বিরুষ্কা জুটি ভাড়া নিয়েছেন সেটি ১,৬৫০ বর্গফুটের। একটি বহুতল টাওয়ারের পাঁচ তলায় রয়েছে বিরাটদের ফ্ল্যাটটি। সবথেকে উল্লেখযোগ্য হল এই ফ্ল্যাট থেকে নীল আরব সাগরের সলিল সজ্জা দেখা যায়। সকাল সন্ধ্যা সামুদ্রিক বাতাস ভরিয়ে দেয় গোটা ফ্ল্যাটকে। তাই দুজনেই এই শীতের মধুমাস কাটাতে সামুদ্রিক হওয়ার মাঝে থাকাটাই পছন্দ করেছেন। ফ্ল্যাটে ৩ টি বিলাসবহুল বেডরুম সহ আলাদা কিচেন এবং বেশ বড়সড় ড্রয়িং রুমও রয়েছে। আছে একটি সুদৃশ ব্যালকনি। এছাড়াও প্রতিটি রুমের সঙ্গে রয়েছে আলাদা আলাদা বাথরুম। কিন্তু সুসজ্জিত এই ফ্ল্যাটের ভাড়া কত গুনতে হবে কোহলি দম্পতিকে?

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিশেষ সূত্রে জানা গেছে, জুহুর সি-বিচের ধারে অবস্থিত এই বিলাসবহুল ফ্ল্যাটের ভাড়া শুনলে পিলে চমকে উঠবে সকলেরই। কিন্তু বিরুষ্কা জুটির কাছে এই অঙ্ক তেমন কিছুই না। এই বিলাসবহুল ফ্ল্যাটে বসবাস করতে বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান বিরাটকে গুনতে হবে প্রতি মাসে ২.৭৬ লক্ষ টাকা। এছাড়া এই ফ্ল্যাটের অগ্রিম বাবদ বিরাট দিয়েছেন ৭.৫ লক্ষ টাকা। অক্টোবর মাসেই এই চুক্তি হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, নিজেদের অবস্থান বিরাট ও অনুষ্কা দুজনেই বেশ সফল এখন। একদিকে যেমন এশিয়া কাপে রানে ফিরেছেন বিরাট, করেছেন সেঞ্চুরিও, অন্যদিকে বিশ্বকাপেও তার ব্যাটের ঝলক দেখেছে গোটা বিশ্ব। টি-টোয়েন্টি বিশ্বকাপে বাইশ গজে সবথেকে বেশি রান করেছেন বিরাট। এদিকে ক্রিকেট নিয়েই সম্প্রতি একটি ছবির কাজ শেষ করেছেন অনুষ্কা শর্মা। বাংলার মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) জীবনের গল্প নিয়ে তৈরি ‘চাকদা এক্সপ্রেস’ (Chakdah Express) ছবিতে ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করেছেন বিরাটের অর্ধাঙ্গিনী।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা