BollywoodHoop Plus

Urfi Javed: বুকের উপর খাবারের প্লেট আর ফ্রুট জুস, উরফির নতুন লুক দেখে অবাক ভক্তরা

নগ্ন বা অর্ধনগ্ন পোশাকে উরফি সকলের সামনে আসতে বেশ অভ্যস্ত। তিনি ক্যামেরার সামনে আসার পর এই ক্যামেরাম্যানরা তার পিছনে রীতিমতন দৌড়াতে থাকেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পরই রীতিমতন কমেন্ট বক্সে সকলে কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। কেউ কেউ নেতিবাচক কমেন্ট করেছেন, কেউ কেউ আবার ইতিবাচক কমেন্ট করেছেন।

তবে তিনি জানান, বাড়িতে তিনি কিছুই পরেন না। এই তো কিছুদিন আগেই দেখা গেল যে, উরফি চায়ের পাতার টিব্যাগ দিয়ে জামা পরেছেন। চা খেতে খেতে হঠাৎ তার মনে হয়েছে সেটি ব্যাকে পোশাকের জন্য কাজে লাগানো যেতেই পারে। বেশ কিছুদিন আগে তিনি এমন একটা পোশাক পরেছিলেন, যা দেখে মনে হয়েছিল তার গায়ের উপরে গোবর দেওয়া। সাইকেল চালাতে চালাতে যখন সাইকেলের চেইন পড়ে যায়, সেই চেন দিয়ে তিনি পোশাক বানিয়ে পরে ফেলেন। অথবা বেতের ঝুড়ি, কাঠের ক্লিপ যে কোন উপকরণ দিয়েই তিনি সহজে পোশাক বানিয়ে পরে সকলের সামনে চলে আসেন, আর তাই নিয়ে কম আলোচনা হয় না।

বুকের উপর খাবারের প্লেট দিয়ে চাপা দিয়ে লজ্জা নিবারন করলেন উরফি। এক হাতে প্যান কেক, অন্য হাতে ফ্রুট জুস। তার সাথে অসাধারণ সাজ। সব মিলিয়ে উরফিকে দারুন লাগছে। তার অসাধারণ রূপ দেখে অনেকেই নেতিবাচক মন্তব্য করেছেন। কারন তার অনেক গোপন অংশ দেখা যাচ্ছে। অনেকে কিন্তু আবার তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। সকলেই ভাবছেন খাবারের প্লেট একবার হাত থেকে উবে গেলেই কিন্তু দেখা যাবে তার গোপন অংশ, কিন্তু গোটা ভিডিওটাতে তা কিন্তু দেখা যায়নি। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে।

উরফি মানেই বিতর্কিত চরিত্র। আলোচনার সমালোচনার সব কিছুকেই রীতিমতন তুরি মেরে উড়িয়ে দেন উরফি। যতই সমালোচনার সকলে করুক না কেন কিন্তু এই নতুন ধরনের ফ্যাশন ট্রেন্ড কিন্তু উরফি বাজারে আনল। যেকোনো কিছু দিয়েই পোশাক বানিয়ে করে ফেলার যে একটা রীতি তা কিন্তু উরফি প্রথম তৈরি করেছে। তবে আপনি যদি এই ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন নতুন ড্রেস –

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক