BollywoodHoop Plus

Dia Mirza: চলে গেল তরতাজা প্রাণ, আপনজনকে হারিয়ে ভেঙে পড়লেন দিয়া মির্জা

গত বছর নিজের সন্তানকে নিয়ে এক কঠিন সময় কাটিয়েছেন দিয়া মির্জা (Dia Mirza)। জন্মের পর অত্যন্ত অসুস্থ ছিল শিশুটি। কিন্তু সুস্থ করে সন্তানকে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছিলেন দিয়া। চলতি বছর দিয়ার জীবনে আবারও এল এক চরম মুহূর্ত। তিনি হারালেন তাঁর সন্তানসম ভাইঝিকে।

সম্প্রতি গাড়ি দূর্ঘটনায় মৃত্যু হয়েছে দিয়ার ভাইঝি তানায়া কেকড়ে (Tanaya Kekde)। দিয়ার কাছে তানায়া ছিলেন তাঁর নিজের কন্যার মতো। তানায়ার মর্মান্তিক মৃত্যুতে কার্যতঃ ভেঙে পড়েছেন দিয়া। ইন্সটাগ্রামে তানায়ার একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, তাঁর প্রাণ, তাঁর ভাইঝি, তাঁর সন্তান তাঁকে ছেড়ে আলোর দুনিয়ার উদ্দেশ্যে যাত্রা করেছেন। তানায়ার আত্মার শান্তি কামনা করেছেন দিয়া। দিয়ার পোস্টের কমেন্ট বক্সে গওহর খান (Gauhar Khan), রাহুল দেব (Rahul Dev)-রা তাঁকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি তানায়ার আত্মার শান্তি কামনা করেছেন।

মাত্র একুশ বছর বয়সী তানায়া ছিলেন কংগ্রেস নেতা ফিরোজ খান (Feroz Khan)-এর কন্যা। এদিন তাঁর দুই বন্ধুর সাথে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাড়িতে করে গন্তব্যে যাচ্ছিলেন তানায়া। গাড়ি চালাচ্ছিলেন মির্জা আলি (Mirza Ali)। আরজিআই এয়ারপোর্ট ইন্সপেক্টর আর.শ্রীভিনাস (R.Srivinas) জানিয়েছেন, এনএইচ 44 -এ গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। গাড়িটি সম্পূর্ণ ঘুরে গিয়েছিল। প্রচন্ড ধাক্কায় খুলে গিয়েছিল গাড়ির সানরুফ। তানায়ার মাথায় ও ডান হাতে গুরুতর আঘাত ছিল।

তানায়াকে দ্রুত ওসমানিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

whatsapp logo