BollywoodHoop Plus

হট লুকে সমুদ্রসৈকতে আগুন ধরালেন অভিনেত্রী নিয়া শর্মা, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

সম্প্রতি ৩০ তম জন্মদিনে নিজের বন্ধুদের সাথে পুরুষাঙ্গের আকারে একটি কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা নিজের জন্মদিন পালন করেন। আর এরপর থেকে নানান ভাবে ট্রোলড হন অভিনেত্রী। ৩০ তম জন্মদিনের নানান ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল শুরু হল নেটদুনিয়ায়। কারণ, এই বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কাটছেন, তা মোটেই সু-শোভন নয়, বরং বেশ দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ মানুষ। অবশ্য এতে নায়িকার কিছুই যায় আসেনা।

নিয়া শর্মা প্রথমে “কালী এক অগ্নিপরীক্ষা ” সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করেন। এরপর স্টার প্লাসের ‘এক হাজারো মে বেহেনা’ তে হিরোইন হিসেবে অভিনয় করেছেন। এরপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই সিরিয়ালেই জনপ্রিয়তা বেশী পান। এরপর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। নাগিন সিজন ৪ এর নিয়া শর্মার অভিনয়ে নজর কেড়েছেন দর্শকের।

টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মার নামও ফাঁস হয়েছিল। শোনা যাচ্ছিল, তিনিও থাকছেন নাকি এবার বিগবসের ঘরে। শনিবার বিগবস ১৪ সম্প্রচারে নিয়া শর্মাকে দেখা গেলনা। তাঁর অনুপস্থিতিতে ভক্তরা একটু নিরাশ হয়েছেন। তবু নিজের ইন্সটাগ্রামে সবসময় সক্রিয় থাকেন অভিনেত্রী। দিন দিন অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা বেড়ে হয়ে ৫.২ মিলিয়ন। নিজের রুপে ইন্সটাগ্রামে তাক লাগিয়ে রেখেছেন খাতরো কি খিলারির এই বিজেতা।

টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। নিজের সেক্সি ফটোসেশানে মাত করে রাখেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দিন দিন ইন্সটা ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। বর্তমানে অভিনেত্রী দীর্ঘ লকডাউন কাটিয়ে গোয়াতে ছুটি কাটাচ্ছেন। আর সেখান থেকে একের পর এক হট ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। গোয়া বিচে বালিরাশি মাঝে বালি খেলায় ব্যস্ত তিনি। বালির ওপর নীল বিকিনিতে ছবি পোস্ট করেছেন তিনি। হাতে জুসের গ্লাস নিয়ে ব্যক কর খোলা চুলে সেক্সি পোজে ছবি দিলেন। তার সেই সব হট লুকের ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার পোস্ট কে ঘিরে প্রচুর লাইক ও কমেন্ট করেছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo