whatsapp channel

Monalisa: দুধসাদা পোশাকে সুস্পষ্ট গোপন ভাঁজ! ভক্তদের থেকেই এই প্রস্তাব পেতে চাইলেন ‘ঝুমা বৌদি’

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত এম চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ (Dupur Thakurpo-2) সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আর সেখানেই তাকে নানা সময়ে নানা রূপে দেখা যায়। কখনো শাড়িতে বঙ্গসুন্দরী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে দেখা যায় অভিনেত্রীকে।

সম্প্রতি, শীতের শেষে সামাজিক মাধ্যমের পাতায় উত্তাপ বাড়িয়ে দিলেন সকলের প্রিয় মোনালিসা। কিন্তু কি এমন করলেন তিনি? অবশ্যই তার উষ্ণ আবেদনশীল অবতার নজর কাড়ছে ভক্তদের। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।এবার তাকে দেখা গেল দুধসাদা রংয়ের ডিপ-নেক থাই স্লিট শর্ট ওয়ানপিসে। পোশাকের ফাঁকে দেখা গেল সুস্পষ্ট স্তনের ভাঁজ। মুখে মানানাসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। খোলা চুলে আরো বেশি আবেদনশীল লুক ফুটে উঠফাহে এই ছবিতে। নানা পোজে নিজেকে লেন্সবন্দি করেছেন অভিনেত্রী। আর প্রতিটি ছবিই এখন ‘হিট’ সামাজিক মাধ্যমে।

এই ফটোশুট যে একটি বিশেষ দিনের জন্য, তা ক্যাপশন দেখলেই বোঝা যায়। ভ্যালেন্টাইন্স উইকের দ্বিতীয় দিন অর্থাৎ ‘প্রপোজ ডে’ উপলক্ষ্যেই এই ছবি তুলেছেন অভিনেত্রী। ক্যাপশনে সেকথা লিখেছেন তিনি। আর এই রূপে প্রিয় মোনাকে দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের। কমেন্ট বক্সে অনেকেই ভরিয়ে দিলেন ভালোবাসার ইমোজিতে। অনেকে আবার সরাসরি ‘প্রপোজ’ করে বসলেন তাকে। কেউ লিখলেন, ‘তোমায় দেখেই হারিয়ে যেতে ইচ্ছে করে’; অন্যজন লিখেছেন, ‘তোমায় কতটা ভালোবাসি বলে বোঝাতে পারবো না’।

প্রসঙ্গত, মোনালিসা ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা