BollywoodHoop Plus

নবরাত্রি স্পেশাল বোল্ড লুকে হাজির ‘কবীর সিং’-এর প্রীতি, তুমুল ঝড় ইনস্টাগ্রামে

২০১৪ সালে অক্ষয় কুমারের প্রোডাকশনে ‘ফাগলি’ সিনেমায় প্রথম আত্মপ্রকাশ কিয়ারা আনডবানী। এরপর ৪ বছর বিরতি নিয়ে পাকাপাকি ভাবে ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ দিয়ে ফের বলিউডে পা রাখেন কিয়ারা। এই সিনেনায় সাক্ষীর চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন। তারপর শহীদ কাপুরকে সঙ্গী করে,২০১৯ সালের বক্স অফিস হিট কিয়ারা আদভানির ‘কবির সিং’। গুড নিউজ ছবিটি দিয়েও তিনি পেয়েছেন দারুণ সুখবর। আর এসব সিনেমা দিয়েই তিনি উঠে এসেছেন এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম তারকাদের নামের তালিকার একেবারে ওপরের দিকে।

এই মাসের মধ্যে হটস্টার ওয়েবের হাত ধরে অক্ষয় কুমার এবং কিয়ারা অভিনীত লক্ষী ব্যোমা সিনেমা মুক্তি পেতে চলেছে। নবরাত্রি সপ্তাহে নিজের সিনেমা প্রচারের জন্য কিছু নতুন ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ছবিটি মার্জিত অথচ সেক্সি ড্রপ দিয়ে ছবির সাথে বলিউড ডিভা কায়ারা আদভানি তার পোস্টে নৃতাত্ত্বিক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে আগুন ধরালেন।

কি আছে ছবিতে দেখে নেওয়া যাক একনজরে। কিয়ারা একটি বেরি লাল সিল্কের হাতে এমব্রয়ডারির লেহেঙ্গা পড়েছেন। কায়ারা সাথে একটি ব্রলেটের সাথে আয়না এবং সিকুইনের কাজ করা ব্লাউজ পড়েছেন। লেহেঙ্গার পাড় আর ব্লাউজটি পুরো কাচ দিয়ে কাজ করা। আর দুপাট্টা শম্পু পল্লুর মতো দেখতে। এই পুরো ড্রেসটি ডিজাইনার অর্পিতা মেহেতার কাজ আর এর দাম ৯৮ হাজার টাকা। সাথে কিয়ারা একটি গলায় হার আর হাতে আংটি পড়েছিলেন। নবরাত্রির তৃতীয় দিন এই জামার সাথে নিউড মেকাপ আর ম্যাট লিপস্টিক খোলা চুলে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। অভিনেত্রীর এই লাস্যময়ী আর বোল্ড লুক ইতিমধ্যে ভাইরাল।

উল্লেখ্য,ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে এ বছর সাহসিকতার পরিচয় দিয়েছেন কিয়ারা আডবানী। শরীরে একটিও সুতো নেই। শুধু একটি গাছের পাতায় লজ্জা নিবারণ করেছেন অভিনেত্রী। কিন্তু এই সাহসিকতাই যে তাঁকে হাসির পাত্রী করে তুলবে, তা হয়তো ভাবেননি কিয়ারা। তবে এসব তোয়াক্কা না করে নিজের ফটোশুট নিয়ে বেজায় খুশি ছিলেন অভিনেত্রী।

whatsapp logo