BollywoodHoop Plus

Anjali Arora: টাইট পোশাকে স্পষ্ট গোপনাঙ্গ, হট প্যান্টে পুরুষ-মনে ঝড় তুললেন অঞ্জলি আরোরা

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ছবি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, ব্যালকনিতে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। শুধু তাই নয়, তিনি এমন একটি টাইপ পোশাক পরেছেন যাতে কিন্তু তার শরীরের ভাঁজ বেশ স্পষ্ট দেখা যাচ্ছে। শরীরের প্রতি পরতে পরতে ছড়িয়ে রয়েছে মোহময় ভাব। যা দেখে কিন্তু পুরুষ হৃদয় খুব সহজেই বলে যাবে। ছবিটি দেখে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

যে পোশাকটি পরেছেন সেটিও যথেষ্ট সুন্দর। ছবিটিতে দেখা যাচ্ছে, বারান্দায় দাঁড়িয়ে আছেন। তার অসাধারণ হট লুক দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন। বেশ কয়েকদিন আগে নাইট্ ড্রেস পরে ‘বাদাম বাদাম’ গানের সঙ্গে তিনি অসাধারণ নেচে ছিলেন। তারপরে আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি একটার পর একটা ফটোশুটের মাধ্যমে তিনি পৌঁছে গেছেন মানুষের মনের মধ্যে। পোশাকের নিচে পরেছেন ছোট্ট একটা প্যান্ট যাতে কিন্তু নিম্নাঙ্গ বেশ স্পষ্ট দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। ‘কাঁচা বাদাম’ এর নাচের ভিডিও বানিয়ে রাতারাতি সুপারস্টার হয়েছেন অঞ্জলি আরোরা। তাঁর জনপ্রিয়তার জন্য তিনি কঙ্গনা রানাউতের রিয়েলিটি শো লকআপে প্রতিযোগী হওয়ার সুযোগ পেয়েছিলেন।সোশ্যাল মিডিয়া চাইলে কি না করতে পারে, কত এমনি সাধারণ মানুষকে একেবারে সেলিব্রিটি করে তোলে। তার একমাত্র প্রমাণ হলো অঞ্জলি অরোরা।

তবে খোলামেলা পোশাক পরেন বলে অনেকেই অনেক কথা বলেন, অনেক নিন্দা করে তবে সে সমস্ত কথায় খুব একটা পাত্তা দেয় না অঞ্জলি, যারা তার ভীষণ অনুরাগী তারা যদি তার instagram পেইজে গিয়ে একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন তিনি এমন অনেক কিছু ছবি শেয়ার করেন যা তার জীবনযাত্রাকে বোঝায়। মানে তিনি কি খাচ্ছেন, তিনি কি করছেন তার প্রশ্নটিকে তিনি ঠিক কতটা ভালবাসতেন বা তিনি জিমে গিয়ে কিভাবে ঘাম ঝরাচ্ছেন অথবা তিনি বাড়িতেই বা কিভাবে সময় কাটাচ্ছেন, সমস্ত খুঁটিনাটি তার ভক্তরা কিন্তু জানতে পেরে যায়। দেরি না করে চটপট দেখে ফেলুন অঞ্জলির নতুন লুক-