whatsapp channel
Bengali SerialHoop Plus

শুরু হয়ে গেল আইবুড়ো ভাত পর্ব, কবে বিয়ে করছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা?

গত এক বছর ধরে সম্পর্কে রয়েছেন স্বর্ণদীপ্ত ঘোষ (Swarnadipto Ghosh) ও অর্পিতা মন্ডল (Arpita Mondal)। পুজোর সময় বাইরে বেড়াতে গিয়ে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন এই জুটি। ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এর এই জুটি কবে বিয়ের পিঁড়িতে বসবেন তা নিয়ে অনেকের প্রশ্ন ছিল। তবে স্বর্ণদীপ্ত ও অর্পিতা দুইজনেই জানিয়েছিলেন, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। সব জল্পনার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই স্বর্ণদীপ্ত ও অর্পিতার আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়ে গিয়েছে। বর্তমানে আইবুড়ো ভাতের দ্বিতীয় পর্ব চলছে। সেই ছবি ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। শনিবার এই ছবিগুলি শেয়ার করেছেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা।

অর্পিতার পরনে রয়েছে গোলাপি রঙে জামদানি। স্বর্ণদীপ্ত পরেছেন হলুদ রঙের পাঞ্জাবি ও নীল ডেনিম ট্রাউজার। তাঁদের সতীর্থর বাড়িতে অনুষ্ঠিত হয়েছে এই আইবুড়োভাতের অনুষ্ঠান। স্বর্ণদীপ্ত জানালেন, নভেম্বরের শেষ সপ্তাহে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। অর্পিতার পরিবারের তরফে বাগুইআটিতে একটি ব্যাঙ্কোয়েট বুক করা হয়েছে। সেখানেই হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান। পাটুলির সত্যজিৎ পার্কে হবে রিসেপশন। কিন্তু বিয়ের নির্দিষ্ট তারিখ প্রকাশ করতে নারাজ স্বর্ণদীপ্ত। বিয়ের দিন অর্পিতার পছন্দ সাবেকি বেনারসি। স্বর্ণদীপ্ত পরবেন ধুতি-পাঞ্জাবি। পরিবারের সদস্যদেরও তাঁরা অনুরোধ করেছেন মেয়েরা যেন শাড়ি বা সালোয়ার-কামিজ পরেন ও ছেলেরা পাঞ্জাবি। বিয়েতে সম্পূর্ণ বাঙালিয়ানাই পছন্দ তাঁদের।

তবে বিয়ের কেনাকাটা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছিলেন স্বর্ণদীপ্ত ও অর্পিতা। গত দুই মাসের মধ্যেই তাঁদের অধিকাংশ কেনাকাটা হয়ে গিয়েছে। স্বর্ণদীপ্ত ও অর্পিতার বিয়ের মেনু সেজে উঠছে লোভনীয় পদে। শুরুতে থাকছে চার-পাঁচ রকম স্টার্টার। রয়েছে বিভিন্ন ধরনের মকটেল। মেন কোর্সে থাকছে মশালা কুলচা, বিরিয়ানিও। শেষ পাতে থাকবে বিভিন্ন ধরনের মিষ্টি ও আইসক্রিম।

তবে এখনই মধুচন্দ্রিমায় যেতে পারছেন না স্বর্ণদীপ্ত ও অর্পিতা। বর্তমানে অর্পিতা অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে। অপরদিকে স্বর্ণদীপ্ত অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে। ফলে দুইজনেই ছুটি পাবেন না। এই কারণে এখনই মধুচন্দ্রিমায় যাওয়া না হলেও আগামী বছর শেষের দিকে পছন্দের গন্তব্যে ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের।

whatsapp logo