whatsapp channel

মেয়ে এখন বউ! ১২ বছর পর অদল বদল সম্রাট-ঋত্বিকার সম্পর্কের সমীকরণ

সম্রাট মুখার্জি (Samrat Mukherjee) বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ। তাছাড়া তিনি কলকাতার একজন নামী মডেল গ্রুমার। ফলে অনেক শিশুশিল্পীই তাঁর হাতে গ্রুমড হয়েছেন। সেই তালিকায় রয়েছেন ঋত্বিকা সেন (Rittika Sen)-ও।…

Avatar

HoopHaap Digital Media

সম্রাট মুখার্জি (Samrat Mukherjee) বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ। তাছাড়া তিনি কলকাতার একজন নামী মডেল গ্রুমার। ফলে অনেক শিশুশিল্পীই তাঁর হাতে গ্রুমড হয়েছেন। সেই তালিকায় রয়েছেন ঋত্বিকা সেন (Rittika Sen)-ও। এমনকি তাঁর মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিকা। কিন্তু এবার সম্রাট-ঋত্বিকা আবারও ফিরছেন বাবা-মেয়ে- র রূপে নয়, স্বামী-স্ত্রীর রূপে।

চমকপ্রদ খবর হলেও এটাই সত্যি। আজ থেকে বারো বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে সম্রাটের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ঋত্বিকা। সেই ধারাবাহিকে সম্রাট অভিনীত ‘সাগর সেন’ চরিত্রটি যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এই মুহূর্তে ‘গঙ্গারাম’ ধারাবাহিকে স্যামির ভূমিকায় অভিনয় করছেন সম্রাট। ইতিমধ্যেই তাঁর হাতে এসেছে জুবিন গর্গ (Zubin Garg)-এর মিউজিক ভিডিওর কাজ। এই মিউজিক ভিডিওতে সম্রাটের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন ঋত্বিকা। সদ্য দার্জিলিঙ-এ হয়ে গেল এর শুটিং।

একটি সাক্ষাৎকারে সম্রাট বলেছেন, বারো বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে ঋত্বিকা যখন তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করতেন, তখন তাঁকে সম্রাট বলেছিলেন, একদিন তিনি তাঁর হিরো হবেন। সেই সময় ঋত্বিকা ইয়ার্কি মেরে উড়িয়ে দিয়েছিলেন তাঁর কথা। কিন্তু সম্রাট তাঁর প্রমিত রেখেছেন। একসময়ের অনস্ক্রিন মেয়ের সাথে রোম‍্যান্টিক চরিত্র করা সম্রাটের কাছে যথেষ্ট মজার ব্যাপার। সেই অভিজ্ঞতা ফেসবুকে শেয়ার করে সম্রাট লিখেছেন, এটাই জীবনের বৃত্ত।

জুবিন গর্গের মিউজিক ভিডিওটির গানের ক্যাচলাইন হিন্দিতে হলেও বাকি গানটি বাংলায়। মিউজিক ভিডিওটি রিলিজ করবে আসন্ন দুর্গাপুজোয়। সম্রাট মনে করেন, পাহাড়ি পরিবেশে আসামের ভূমিপুত্রের সঙ্গীতের জাদু মিশে গেছে। তবে একসময়ের অনস্ক্রিন বাবা-মেয়ের জুটিকে স্বামী-স্ত্রীর চরিত্রে দর্শক কতটা গ্রহণ করবেন, এখন সেটাই দেখার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media