whatsapp channel

Rekha-Jaya: হাসপাতালের গেট থেকে তাড়িয়ে দিয়েছিলেন জয়া, গোটা রাত কেঁদেছিলেন রেখা

অন্যান্য বলি তারকাদের পাশাপাশি বলিউডের ‘শেহেনশাহ’ র ক্যারিশমা এখনও উজ্জ্বল। ফিকে হয়ে যায়নি তার সিনেমা, তাকে নিয়ে গসিপ, কিংবা তার বর্তমান সময়ের অবস্থান। বয়স বাড়লেও তাকে নিয়ে দর্শকদের মনে এখনও নানান…

Avatar

Advertisements
Advertisements

অন্যান্য বলি তারকাদের পাশাপাশি বলিউডের ‘শেহেনশাহ’ র ক্যারিশমা এখনও উজ্জ্বল। ফিকে হয়ে যায়নি তার সিনেমা, তাকে নিয়ে গসিপ, কিংবা তার বর্তমান সময়ের অবস্থান। বয়স বাড়লেও তাকে নিয়ে দর্শকদের মনে এখনও নানান প্রশ্ন, কৌতূহল রয়েছে। মানুষ এখনও বিগ বি সম্পর্কে গসিপ করে বা অভিনেত্রী রেখাকে নিয়ে যদি কোনো গসিপ পায় সেটি গোগ্রাসে গলাধঃকরণ করে।

Advertisements

সেরকমই একটি ঘটনা হল বিগ বি ও রেখার প্রণয় ব্যথা নিয়ে। ব্যাপার হল, জয়া বচ্চনের সঙ্গে অমিতাভের বিয়ের পর জয়া অভিনয় জীবন থেকে সরে দাঁড়ান। ঠিক সেই সময় অমিতাভকে নিয়ে বহু অভিনেত্রীকে জড়িয়ে গসিপ হতো। সেরকমই গসিপের মধ্যমণি ছিলেন রেখা।

Advertisements

অভিনেত্রী রেখার সঙ্গে বিগ বি র যে চরম ঘনিষ্ঠতা ছিল এই খবর আট থেকে আশি সকলের জানা। পর্দায় যেমন তারা হিট কাপল ছিলেন, পর্দার বাইরেও তাদের মধ্যে ছিল দারুন রোম্যান্টিক সম্পর্ক। কিন্তু, জয়া বচ্চন এন্ট্রি নেওয়ার পর সেই প্রেম ত্রিকোণ প্রেমে দাড়ায় এবং বিগ বি র সঙ্গে দূরত্ব তৈরি হয়। জয়া কার্যত রেখাকে অমিতাভের কাছে ঘেঁষতে দিতেন না।

Advertisements

এই ঘটনা ১৯৮৩ সালের। সেই সময় শ্যুটিং চলছিল কুলি সিনেমার। যেই কুলি পরবর্তীতে বেশ হিট হয়। সেই সিনেমায় শ্যুটিং চলাকালীন অমিতাভ পেটে গুরুতর চোট পান। বাঁচা মরার মাঝখানে ছিলেন তিনি। প্রায় দুই মাস ধরে চিকিৎসার মধ্যে দিয়ে ছিলেন। সেই সময় যখন বিগ বি হসপিটালে ভর্তি ছিলেন, রেখা তাকে দেখতে আসে। কিন্তু, জয়া সেদিন তাকে দেখা তো দূর গেট থেকে বাইরে বের করে দেন। অপমানে দুঃখে রেখা নাকি সেদিন সারারাত কেঁদেছিলেন।

Advertisements
whatsapp logo
Advertisements