whatsapp channel

Srabanti Chatterjee: লাল শাড়িতে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, ফের ভাইরাল শ্রাবন্তী!

লাল শাড়িতে সেজে আবারো সবাইকে তাক লাগিয়ে দিলেই শ্রাবন্তী। মেরুন রঙের ভেলভেটের শাড়িতে সেজে উঠেছেন, তাকে দেখতে ভীষণ সুন্দর লাগে, কে বলবে তার অনেক বয়স হয়েছে । যে কোন ছোট…

Avatar

HoopHaap Digital Media

লাল শাড়িতে সেজে আবারো সবাইকে তাক লাগিয়ে দিলেই শ্রাবন্তী। মেরুন রঙের ভেলভেটের শাড়িতে সেজে উঠেছেন, তাকে দেখতে ভীষণ সুন্দর লাগে, কে বলবে তার অনেক বয়স হয়েছে । যে কোন ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে রীতিমতন পাল্লা দিতে পারেন, এত সুন্দর রংয়ের একটি শাড়ি ভীষণ মানিয়েছে। লজ্জায় একেবারে মাথা নিচু করে রয়েছেন তিনি, তার অসাধারণ এমন সুন্দর শাড়িতে কিন্তু বেশ সুন্দর মানিয়েছে।

এইমাত্র শাড়ি নয়, তার সঙ্গে গলায় তিনি যে একটা জাংক জুয়েলারি পরেছেন তা কিন্তু সত্যিই শাড়ির সঙ্গে বেশ মানানসই ভেলভেটের মেরুন এই শাড়িটি পাড়ের সাথে কিন্তু জমকালো গলায় হারটি ভালোই মানানসই হয়েছে। খুব সুন্দর ষ্টোনের কাজ করা হারটি। সঙ্গে অসাধারণ হেয়ার স্টাইল শ্রাবন্তীকে আরো দ্বিগুণ সুন্দরী করে তুলেছে, দেখতেও ভারি মিষ্টি লাগছে, লজ্জায় লাজুক হয়ে গেছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে। দেরি না করে দেখে নিন শ্রাবন্তীর অসাধারণ লুক-

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media