GossipHoop Plus

Madhuri Dixit: সিনেমায় কাজ কমিয়েও কিভাবে অগাধ সম্পত্তির মালিক অভিনেত্রী মাধুরী দীক্ষিত!

ইদানিং মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-কে প্রায়ই দেখা যায়, বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। খুব শীঘ্রই ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসনেও দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই হাতেখড়ি হয়ে গিয়েছে ওটিটিতেও। ‘দ্য ফেম গেম’ ওয়েব সিরিজের মাধ্যমে নজর কেড়েছেন মাধুরী। এই ওয়েব সিরিজে অভিনেত্রী অনামিকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অনামিকার অগাধ সম্পত্তি। কিন্তু তার মধ্যেও অনামিকার জীবনে ছিল এক অজানা দিক। মাধুরীর জীবনে কোনো অজানা দিক না থাকলেও অনামিকার মতো বৈভব রয়েছে তাঁর।

মাধুরীর সম্পত্তির পরিমাণ ভারতীয় মূদ্রায় প্রায় 264 কোটি টাকা। বর্তমানে ফিল্ম পিছু প্রায় চার থেকে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন মাধুরী। একাধিক নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনেও দেখা যায় মাধুরীকে। অনেকগুলি রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গেছে তাঁকে। কখনও কখনও রিয়েলিটি শোয়ে বিশেষ অতিথি হিসাবেও দেখা যায় মাধুরীকে। এছাড়াও তাঁর নিজের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেখান থেকে ভালো অঙ্কের অর্থ উপার্জন করেন মাধুরী।

1999 সালে ডঃ শ্রীরাম নেনে (Sriram Nene)-কে বিয়ে করেছিলেন মাধুরী। বহুদিন নিউ ইয়র্কে কাটানোর পর ভারতে ফিরেছেন তাঁরা। পেশায় কার্ডিওভাসকুলার সার্জন শ্রীরাম আগে নিউ ইয়র্কের ডেনভারে প্র্যাকটিস করতেন। 2011 সালে ভারতে ফিরেছেন তিনি। ভারতীয় মূদ্রায় শ্রীরামের সম্পত্তির পরিমাণ প্রায় আশি কোটি টাকা।

এছাড়াও মাধুরী ও শ্রীরামের রয়েছে গাড়ির শখ। তিনটি মার্সিডিজ, একটি ইনোভা ও দুটি রেঞ্জ রোভার ও স্কোডার মতো বিলাসবহুল গাড়ি রয়েছে তাঁদের সংগ্রহে। অপরদিকে আমেরিকার ডেনভারে ও মুম্বইয়ের লোখন্ডওয়ালায় তাঁদের বিলাসবহুল বাড়ি রয়েছে।