BollywoodHoop Plus

Suhanan Khan: পিঠখোলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন শাহরুখ কন্যা সুহানা

খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা খান (Suhana Khan)। নিউ ইয়র্কে থাকাকালীন তাঁকে একাধিক বার তাঁর ফ্যাশন ও গায়ের রঙ নিয়ে ট্রোল হতে হয়েছে। কিন্তু এবার সাহসী পোশাকে নিজেকে মেলে ধরলেন সুহানা।

সম্প্রতি সুহানার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে সুহানার পরনে রয়েছে কালো রঙের সাটিনের ফুলস্লিভ গাউন। গাউনটি ব্যাকলেস। গাউনের পিঠে রয়েছে একটি সরু ফিতে। সুহানার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই অনেকে তাঁকে ট্রোল করতে শুরু করেছেন। তবে বরাবরের মতোই সুহানা কোনো প্রতিক্রিয়া জানাননি।

কয়েকদিন আগেই ‘মন্নত’ থেকে বেরোনো একটি কালো গাড়িতে পিছনের সিটে বসে থাকতে দেখা গিয়েছিল সুহানা ও তাঁর অজ্ঞাতপরিচয় পুরুষ বন্ধুকে। পাপারাৎজিদের ক্যামেরা ঝলসে উঠতে দেখে সুহানা ও তাঁর বন্ধু মুখ ঢেকে ফেলেন। সুহানার পরনে ছিল কালো রঙের চেক শার্ট।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

অপরদিকে জোয়া আখতার( Zoya Akhter) বিখ্যাত কমিকস ‘আর্চি’ অবলম্বনে ফিল্ম তৈরি করতে চলেছেন। তবে এই ফিল্মটি তৈরি হবে আশি ও নব্বইয়ের দশকের ভারতীয় প্রেক্ষাপটে। আর্চির চরিত্রে অভিনয় করছেন অগস্ত‍্য নন্দা (Agastya Nanda)। ভেরোনিকার চরিত্রে অভিনয় করছেন সুহানা। বেটির চরিত্রে অভিনয় করছেন খুশি কাপুর (Khushi Kapoor)।

whatsapp logo