whatsapp channel

‘ইচ্ছেনদী’র পর ফের ঘনিষ্ঠতা, পুরানো প্রেম শোলাঙ্কিকে ফিরে পাবেন বিক্রম!

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) বর্তমানে ইউরোপে। কিন্তু প্রযোজক হিসাবে তাঁর কর্ম দক্ষতা পরমব্রত বুঝিয়ে দিলেন দেশের বাইরে থেকেও। ‘শ‍্যাডো ফিল্মস’-এর সাথে তাঁর যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-র অফিশিয়াল…

Avatar

Nilanjana Pande

পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) বর্তমানে ইউরোপে। কিন্তু প্রযোজক হিসাবে তাঁর কর্ম দক্ষতা পরমব্রত বুঝিয়ে দিলেন দেশের বাইরে থেকেও। ‘শ‍্যাডো ফিল্মস’-এর সাথে তাঁর যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-র অফিশিয়াল ট্রেলার লঞ্চের দিন হয়ে রইল বিশেষ। 16 ই জুন, বৃহস্পতিবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-র অষ্টম বর্ষ পূর্তির দিনেই ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্তরণ ঘটল অনুরাগ-মেঘলা জুটির। প্রকাশিত হল ‘শহরের উষ্ণতম দিনে’-র ট্রেলার। এই ফিল্মের মাধ্যমে আরও একবার অনুরাগীদের কাছে ফিরতে চলেছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও শোলাঙ্কি রায় (Solanki Roy)-এর বিখ্যাত জুটি। দীর্ঘদিন ধরেই এই জুটিকে আবারও ফিরে পেতে চেয়েছিলেন দর্শক। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ফিরলেন তাঁরা। তবে দীর্ঘ আট বছর পর।

অরিত্র সেন (Aritra Sen)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘শহরের উষ্ণতম দিনে’-র কাহিনী অনিন্দিতা ও ঋতবানকে ঘিরে। কলেজে পড়ার সময় ঋতবানের সাথে তৈরি হয়েছিল অনিন্দিতার সম্পর্ক। প‍্যাশন ও ইমোশনের গাঁটছড়ায় তৈরি প্রেমে ফাটল ধরায় ঋতবানের উচ্চাকাঙ্খা। উচ্চশিক্ষার স্বার্থে ঋতবান চলে যায় লন্ডন। জীবনে এগিয়ে যেতে চায় অনিন্দিতাও। তবে কলকাতা ছেড়ে যেতে চায় না সে। কেটে যায় অনেকগুলি বছর। অনিন্দিতা একটি রেডিও স্টেশনের প্রতিষ্ঠিত আরজে। কলকাতায় ফিরে এসেছে পিএইচডি স্কলার ঋতবান। সে ফিরে পেতে চায় তার পুরানো প্রেমকে।

কিন্তু অনিন্দিতার জীবনে এসেছে এক নতুন পুরুষ। তার নাম রাহুল। রাহুল বিয়ে করতে চায় অনিন্দিতাকে। পুরানো প্রেম সহজে ভোলা যায় না। শুরু হয় সম্পর্ক ও ভালোবাসার অদ্ভুত টানাপোড়েন। ত্রিকোণ প্রেমের জটিলতা তৈরি হয়। ‘শহরের উষ্ণতম দিনে’ -এ রাহুলের ভূমিকায় অভিনয় করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। রয়েছেন অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)-ও। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় (Sujoyproshad Chatterjee), রাহুল দেব বসু (Rahul Deb Basu) প্রমুখ।

আগামী 30 শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘শহরের উষ্ণতম দিনে’। একই দিনে মুক্তি পাবে পরমব্রত অভিনীত ফিল্ম ‘শিবপুর’। অর্থাৎ প্রযোজক পরমব্রত বনাম অভিনেতা পরমব্রত, শুরু হতে চলেছে এক নতুন লড়াইয়ের সমীকরণ।

whatsapp logo