whatsapp channel

Katrina Kaif: ভিকির সঙ্গে বিয়ের আগে ক্যাটরিনার ছিল একাধিক সম্পর্ক

এই মুহূর্তে রাজস্থানে সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারার ছশো বছরের পুরানো প্রাসাদ হোটেলে বলিউড তারকা ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন। প্রাসাদ জুড়ে রয়েছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে রাজস্থানে সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারার ছশো বছরের পুরানো প্রাসাদ হোটেলে বলিউড তারকা ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন। প্রাসাদ জুড়ে রয়েছে কড়া নিরাপত্তা। সংবাদমাধ্যমের প্রবেশ নিষেধ। অতিথি ও হোটেল কর্মচারীদের মোবাইল নিয়ে আসতে বারণ করা হয়েছে। এমনকি নিষিদ্ধ রয়েছে ড্রোন ক্যামেরাও। যদিও বিয়ের পরই নবদম্পতি নিজে থেকেই তাদের বিয়ের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এনেছেন। কিন্তু জানেন কি অভিনেতা ভিকি কৌশল ক্যাটরিনার জীবনের প্রথম পুরুষ নন, এর আগেও বেশ কয়েকজন বলিউড তারকার সঙ্গে সম্পর্ক ছিল ক্যাটরিনার।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisements

এঁদের মধ্যে প্রথমেই আসে সলমান খান (Salman Khan)-এর নাম। ক্যাটরিনা ও ভিকির বিয়ে উপলক্ষ্যে সলমান, ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে এই মুহূর্তে বিভিন্ন মজাদার মিম ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। প্রকৃতপক্ষে সলমানের বোন অর্পিতা খান (Arpita Khan)-এর বান্ধবী ছিলেন ক্যাটরিনা। সেই সময় সলমানের সঙ্গে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)-এর ব্রেক-আপ হয়েছে। হঠাৎই সলমানের বাড়িতে ক্যাটরিনার যাতায়াত বেড়ে গিয়েছিল। এমনকি সলমানকে এয়ারপোর্ট থেকে পিক-আপ করতে অর্পিতার সঙ্গে গিয়েছিলেন ক্যাটরিনাও। একসময় সলমানের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। মূলতঃ বলিউডে সলমানের মাধ্যমেই মেনস্ট্রিম নায়িকা হয়ে ওঠেন ক্যাটরিনা। এখনও অবধি ক্যাটরিনা যতগুলি হিট ফিল্মে অভিনয় করেছেন, তার এক-তৃতীয়াংশ তৈরি সলমানের প্রযোজনায়। কিন্তু এই সম্পর্কে অচিরেই চিড় ধরল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisements

কারণ ‘আজব প্রেম কি গজব কহানী’-র মাধ্যমে ক্যাটরিনার জীবনে প্রবেশ ঘটল রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর। রণবীর ও ক্যাটরিনাকে রীতিমতো নিভৃতে সময় কাটাতে দেখা যাচ্ছিল। সলমান বুঝতে পারছিলেন, তাঁকে ব্যবহার করছেন ক্যাটরিনা। ফলে তিনি সম্পর্কে ইতি টেনে দেন। ক্যাটরিনার চোখে তখন কাপুর পরিবারের বৌ হওয়ার স্বপ্ন। রণবীর ও ক্যাটরিনার বিয়ের গুঞ্জন রীতিমতো বলিউডের আকাশে-বাতাসে ভাসছিল। সলমান অর্পিতার বিয়েতে রণবীর ও ক্যাটরিনা দুজনকেই আমন্ত্রণ জানিয়েছিলেন। দুজনে অর্পিতার বিয়েতে গেলেও ক্যাটরিনাকে কটাক্ষ করেন সলমান। রণবীর বুঝতে পারছিলেন, কোথাও একটা ভুল হচ্ছে। কাপুর পরিবারের সদস্যদের পছন্দ ছিল না ক্যাটরিনাকে। নীতু সিং (Neetu Singh) ছিলেন রণবীর ও ক্যাটরিনার সম্পর্কের ঘোরতর বিরোধী। ফলে ভেঙে যায় রণবীর ও ক্যাটরিনার সম্পর্ক।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

ক্যাটরিনার জীবনে ভিকির প্রবেশ কিন্তু অযাচিত। ভিকির তুলনায় ক্যাটরিনার স্টারডম অনেকটাই বেশি। ভিকির সঙ্গে হার্লিন শেঠি (Harleen Shethy)-র সম্পর্ক থাকা সত্ত্বেও ‘উরি : দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’ ফিল্ম রিলিজের পরেই ক্যাটরিনার প্রতি আসক্ত হয়ে পড়েন ভিকি। দূরে সরিয়ে দেন হার্লিনকে। হার্লিন প্রতিবাদ করেননি। অত্যন্ত সপ্রতিভ হার্লিন সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ বিবৃতির মাধ্যমে ভিকির সঙ্গে সম্পর্ক শেষ করে দেন।

রাজস্থানে ভিকি ও ক্যাটরিনা যতই বিগ ফ্যাট ওয়েডিং-এর মাধ্যমে সাতপাকে বাঁধা পড়ুন না কেন , রণবীর কাপুর বরাবর বলিউডের ফার্স্ট ফ্যামিলির সন্তান বলেই চিহ্নিত থাকবেন। সলমান খান তো অপ্রতিরোধ‍্য। হার্লিন শেঠিও এগিয়ে চলেছেন স্টারডমের দিকে। ওটিটিতে রিলিজ করছে তাঁর একের পর এক প্রজেক্ট। ফলে আপাতত ভিকির অল্প-বিস্তর স্টারডম নিয়েই খুশি থাকতে হবে ক্যাটরিনাকে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media