whatsapp channel

Nusrat Jahan: ছেলের দুই বছরের জন্মদিন কিভাবে পালন করলেন নুসরত!

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র পুত্রসন্তান ঈশান (Yishaan J. Dasgupta) চলতি বছরেরর 26 শে অগস্ট পৃথিবীর বুকে দুটি বছর পূর্ণ করে ফেলল। তবে এখনও অবধি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র পুত্রসন্তান ঈশান (Yishaan J. Dasgupta) চলতি বছরেরর 26 শে অগস্ট পৃথিবীর বুকে দুটি বছর পূর্ণ করে ফেলল। তবে এখনও অবধি তার ফেস রিভিল করেননি তার মা-বাবা। ঈশানের জন্মদিন বরাবর ঘরোয়া ভাবেই পালন করেছেন যশ ও নুসরত। দ্বিতীয় বছরেও তার ব্যতিক্রম হল না। ঈশানের জন্মদিনের সামান্য ঝলক নুসরত শেয়ার করেছেন তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে। এদিন ঈশানের থালায় তার মা সাজিয়ে দিয়েছিলেন দই, পায়েস ও মিষ্টি।

Advertisements

তবে ছিল একটি দারুণ বার্থডে কেকও। অফ হোয়াইট রঙের কেক জুড়ে ছিল জঙ্গলের আইসিং। সবুজ পাতা ও জঙ্গলের মেঠো পথের ডেকোরেশনের পাশাপাশি কেকের উপর সিংহ, জিরাফ ও সাদা রঙের হাতির পুতুল। চিতার প্রিন্টে লেখা ছিল ইংরাজি ‘2’। বার্থডে কেকের গায়ে সোনালি রঙে লেখা ছিল ঈশানের নাম। ইন্সটাগ্রাম স্টোরিতে এই কেকের ছবি শেয়ার করে নুসরত তাঁর পুত্রসন্তানের জন্য সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন। বর্তমানে কখনও সখনও ঈশানকে নিয়ে শুটিংয়ে এলেও এখনও অবধি সোশ্যাল মিডিয়ায় তার ছবি শেয়ার করার পক্ষপাতী নন যশ ও নুসরত। তাঁরা চান, তাঁদের ছেলেরা আর পাঁচজন সন্তানের মতোই বেড়ে উঠুক। অযথা তাদের স্পটলাইটে আনার বিপক্ষে যশ ও নুসরত।

Advertisements

Advertisements

2021 সালে আচমকা নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরেও নুসরতের গর্ভস্থ সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। অভিনেত্রীর প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain) জানান, তিনি নুসরতের সন্তানের পিতা নন। সেই সময় নুসরত ও যশ এই বিষয়ে মুখ না খুললেও ঈশানের জন্মের শংসাপত্র থেকে জানা যায় যশ তার পিতা।

Advertisements

আগামী দিনে নুসরত-যশ জুটিকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এছাড়াও সম্প্রতি তাঁরা লঞ্চ করেছেন নিজস্ব প্রযোজনা সংস্থা যার ব্যানারে নির্মিত হচ্ছে যশ অভিনীত ফিল্ম ‘মেন্টাল’।

whatsapp logo
Advertisements