whatsapp channel

Monami Ghosh: উঁকি দিচ্ছে বাঁধভাঙা যৌবন, বর্ষশেষে হট লুকে সেজে উঠলেন মনামী

বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন মনামী ঘোষ (Monami Ghosh)। আগামী রবিবার, পয়লা জানুয়ারি হতে চলেছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। কিন্তু তার আগে মনামীকে পাওয়া…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসন অলঙ্কৃত করছেন মনামী ঘোষ (Monami Ghosh)। আগামী রবিবার, পয়লা জানুয়ারি হতে চলেছে এই শোয়ের গ্র্যান্ড ফিনালে। কিন্তু তার আগে মনামীকে পাওয়া গেল একদম অন্যরকম মুডে। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর সেট থেকে কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

Advertisements

ছবিগুলিতে মনামীর পরনে রয়েছে ঘন নীল রঙের একটি গাউন। গাউনটি স্লিভলেস। সমগ্র গাউন জুড়ে রয়েছে রূপোলি রঙের সিকুইনের কারুকার্য। পাশাপাশি রয়েছে সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। গাউনের উপরের অংশের ডিজাইন দেখে মনে হতে পারে, মনামী হয়তো নীল রঙের গাউনের উপর একই রঙের জ্যাকেট পরেছেন। কিন্তু আদতে তা নয়। গাউনের ডিজাইন অভিনব। সামান্য ডিপ নেক গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মনামীর ক্লিভেজ। গাউনের কোমরের কাছে সাদা বেল্টের মতো ডিজাইন করা হয়েছে। গাউনটির নিচের অংশ ফ্লেয়ারড। এই গাউনটি এতটাই গর্জাস, মনামীর প্রয়োজন হয়নি কোনো অ্যাকসেসরিজ পরার। তিনি শুধুমাত্র মাথায় পরেছেন একটি সাদা রঙের স্টোন স্টাডেড টিয়ারা। মাথার চুল পিছনে নিয়ে খোঁপা বাঁধা রয়েছে। হালকা মেকআপ করেছেন মনামী। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে।

Advertisements

ছবিগুলি শেয়ার করে মনামী লিখেছেন, নিজেই নিজের জীবনের উৎসব হয়ে ওঠা উচিত। মনামীর পরনের গাউনটি ডিজাইন করেছে ‘সিমায়া ফ্যাশনস’। টিয়ারাটি অবশ্য তাঁর নিজের কালেকশন। মনামীর ছবিগুলি দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরাও। লাল রঙের হার্ট ও আগুনের ইমোজিতে ভরে গিয়েছে মনামীর ছবির কমেন্ট বক্স।

Advertisements

চলতি বছর রিলিজ করেছে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। তাঁদের কনিষ্ঠ কন্যার ভূমিকায় মনামীর অভিনয় নজর কেড়েছে। একই সাথে এই ফিল্মে ‘টাপা টিনি’ নেচে মাতিয়ে দিয়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements